• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ৩০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্কুলের ছাদে টিকটক, শিক্ষকের মারধরে শিক্ষার্থীর মৃত্যু


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩, ০৮:৫৭ পিএম
স্কুলের ছাদে টিকটক, শিক্ষকের মারধরে শিক্ষার্থীর মৃত্যু

সাতক্ষীর🐷ার কালিগঞ্জে শিক্ষকের মারধরে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় উত্তেজিত হয়ে এলাকাবাসী ও শিক্ষার্থীরা বিদ্যালয়ে ব্যাপক ভাঙচুর চালিয়েছেন।

রোব🌸বার (১৬ জুলাই) দুপুরে কালিগঞ্জ উপজেলার নলতা💟 মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

শিক্ষার্থী ও স্থানীয়রা জানান, বন্ধুর জন্মদিন উপলক্ষে স্কুলের ছাদে কেক কাটে প্রতাপ চন্দ্র দাশসহ তার কয়েকজন বন্ধু।ཧ এ সময় তারা টিকটক ভিডিও বানাচ্ছিল। বিষয়টি দেখে সহকারী শিক্ষক অবকাশ খাঁ তাদের নিষেধ করলে শিক্ষার্থীরা তার সঙ্গে তর্কে জড়ায়। এক পর্যায়ে শিক্ষক অবকাশ তাদের মারধর করেন। এরপর প্রত👍াপ ও তার বন্ধুরা বাড়ি চলে যায়।

প্রতাপের চাচি তাপসী দাশ জানান, প্রতাপ স্কুল থেকে বাড়ি ফিরে টয়লেটে যায়। সেখান থেকে সে বমি করতে করতে বের হয়। তখন সে সবাইকে ডেকে তাক🗹ে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যেতে বলে। পরে তাকে নিয়ে বাড়ি থেকে বের হলে পথেই তার মৃত্যু হয়।

এদিকে, প্রতাপের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও তার সহপাঠীরা মরদেহ নিয়ে স্কুল চত্বরে গিয়ে বিক্ষোভ শুরু করেন। এ সময় তারা বি🔜দ্যালয়ের প্রধান শিক্ষকের রুমসহ বিভিন্ন কক্ষ ভাঙচুর ও কয়েকট♕ি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সাতক্ষীরার পুলিশ স🥀ুপার কাজী মনিরুজ্জামান জানান, ♊ইতোমধ্যে দুইজন শিক্ষককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Link copied!