• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পদ্মা থেকে দুই দিনে তিন লাশ উদ্ধার


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ০২:৫০ পিএম
পদ্মা থেকে দুই দিনে তিন লাশ উদ্ধার

রাজশাহীতে পদ্মা নদীཧ থেকে দুই দিনের ব💖্যবধানে অজ্ঞাতনামা তিনজনের লাশ উদ্ধার করেছে নৌ পুলিশ। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল হক জানিয়েছেন, শুক্র ও বৃহস্পতিবার লাশগুলো উদ্ধার করা হয়।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর কাজলা জাহাজঘাট ও বঙ্গবন্ধু হাইটেক পার্ক এলাকাসংলগ্ন পদ্মা নদী থেকে দুটি লাশ উদ্ধার করা হয়। 
লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হ🌊াসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগের দিন সকাল⛎ে রাজশাহী নগরীর হাইটেক পার্কসংলগ্ন পদ্মা নদী থেকে ২৫ বছরের এক যুবকের লাশ উদ্ধার করে নৌ-পুলিশ।

রাজশাহী নগরীর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল হক জানান, শুক্রবার বিকেলে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে নৌ-পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। অর্ধগলিত অবস্থায় নদী থেকে লাশগুলো উদ্ধার করা 𝓰হয়। এর আগে বৃহস্পতিবার সকালেও এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

ওবায়দুল হক আরও বলেন, লাশ তিনটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে বয়স ২৫-৪০ বছরের মধ্যে হবে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার হাইটেক পার্কসংলগ্ন পদ্মা থেকে উদ্ধার হওয়া লাশের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়ে💛ছে। 

Link copied!