• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নাগরিক পরিষদের ডাকা হরতাল স্থগিত


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২, ০৭:৩১ পিএম
নাগরিক পরিষদের ডাকা হরতাল স্থগিত

পার্বত্য চট্টগ্রাম ভূমি🗹 বিরোধ নিষ্পত্তি কমিশনের বৈঠক স্থগিত করায় রাঙ্গামাটিতে ৩২ ঘণ্টার ডাকা ꦐহরতালেও প্রত্যাহার করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

ম✤ঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের এক রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে হরতাল কর্মসূচি বিকেল ৩টা থেকে স্🥀থগিত ঘোষণা করেন পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মুজিবুর রহমান।

কাজী মুজিবুর রহমান বলেন, “আগামীকাল যে ভূমি কমিশনের নির্ধারিত মিটিং বেলা ১১টায় হওয়ার কথা ছিল এবং সে মিটিংকে কেন্দ্র করে আমরা আজকে সকাল ৬ থেকে আগামীকাল দুপুর ২টা পর্যন্ত হরতাল ঘোষণা করে ছিলাম। সকাল থেকে আমরা হরতাল পালন করছি। হরতাল চলাকালীন সময়ে দুপুর ১টা দিকে আমরা একটা মেসেজ পেলাম যে, ভূমি কমিশন🦋ের নির্ধারিত প্রোগ্রাম আগামীকাল হওয়ার কথা ছিল তা হরতালের কারণে বাতিল♛ করা হয়েছে। ল্যান্ড কমিশনের চেয়ারম্যান একটা চিঠি দিয়েছে আগামীকালের নির্ধারিত মিটিং বাতিল করা হলো। পরে জানানো হবে। যেহেতু নির্ধারিত মিটিং বাতিল করা হয়েছে, সেহেতু আমরা আপাতত হরতাল কর্মসূচি আজকে বিকাল ৩টা থেকে রাঙ্গামাটি শহরে হরতাল কর্মসূচির স্থগিত ঘোষণা করছি।”

পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আরও বলেন, “আমরা জনগণের কথা চিন্তা করে, দুর্ভোগের কথা বিবেচনা করে আজকে বিকেল ৩টা থেকে আমাদের হরতাল কর্মসূচি স্থগিত ঘোষণা করলাম।” 
 

Link copied!