• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সালথার নিখোঁজ সেই ইজিবাইক চালক উদ্ধার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৭:৫৩ পিএম
সালথার নিখোঁজ সেই ইজিবাইক চালক উদ্ধার

ফরিদপুরের সালথা উপজেলায় দুইদিন নিখোঁজের পর ফরহাদ ম✱াতুব্বর (৩০) নামের ই♔জিবাইক চালককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে উদ্ধার করা গেলেও তার ব্যাটারিচালিত ইজিবাইকটি পাওয়া যায়নি।

মঙ্গলবারﷺ (১৩ সেপ্টেম্বর) দুপুরে ফরহাদের উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন তার মামাতো ভাই মো. সায়েম।

এর আগে, ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হলে শনিবার (১০ সেপ্টেম্বর) রাত থেকে তার ব্যবহৃত মোবাইল🥃 বন্ধসহ সে নিখোঁজ ছিল বলে তার পরিবার জানায়। নিখোঁজের দুইদিন পর মাদারীপুরের শিবচর এলাকার একটি মসজিদের পাশে অচেতন অবস্থায় তাকে পাওয়া যায়। তবে, ফরহাদের ইজিবাইকের সন্ধ্যান পাওয়া য𒆙ায়নি। ফরহাদ ফরিদপুরের সালথা উপজেলার নিধিপট্টি গ্রামের খলিল মাতুব্বরের ছেলে।

ফরহাদের পরিবারের দাবি, 🅺তার (ফরহাদ) মুখের কাছে একটি রুমাল ধরলে সে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে একটি মসজিদের কাছের একটি রাস্তার পাশে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে নিখোঁজের দুদিন পর সেখানকার মসজিদের মুসল্লীরা উদ্ধার করে ফরহাদকে তাদের কাছে ফেরত দেন।

মনির মাতুব্বর নামে তার ছোট ভাই বলেন, “দিনভর কৃষিক🐓াজ শেষে গত শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় ফরহাদ। এরপর রাত ৯টায় তা💝র স্ত্রী আসমা বেগমকে ব্যবহৃত মোবাইল থেকে ফোন দিয়ে বলে- ‘আমি টিপ নিয়ে ফরিদপুরে যাচ্ছি, আসতে রাত হবে।’ এরপর রাত আনুমানিক ১১টার দিকে ফরিদপুর থেকে তার স্ত্রীর মোবাইল নম্বরে ফ্লেক্সিলোড করে দেয়। এরপর আর রাতে বাড়ি ফিরেনি। মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যায়। এর দুইদিন পর মাদারীপুরের শিবচর এলাকায় একটি সড়কের পাশে থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়। হাসপাতালে চিকিৎসার পর এখন কিছুটা সুস্থ আছেন।”

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, “নিখোঁজের ঘটনায় সালথা থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করতে আসে ফরহাদের পরিবার। জিডি লেখার সময় নিখোঁজ ইজিবাইক চালক ফরহাদকে খোঁজে পাওয়া যায়। তাকে উদ্𝓀ধারের পর পরিবারের পক্ষ থেকে কেউ আর থানায় যোগাযোগ করেননি।”

Link copied!