• ঢাকা
  • শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিহত আল মামুনের মরদেহ ৯ দিন পর শনাক্ত


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৯:১১ এএম
নিহত আল মামুনের মরদেহ ৯ দিন পর শনাক্ত

নারায়ণগঞ্জ থেকে ৫ আগস্ট ‘মার্চ টু ঢাকা’য় অংশ নিয়ে ঢাকায় যাওয়ার সময় গুলিবিদ্ধ হন নারায়ণগঞ্জের সাবেক ছাত্রদল নেতা আল মামুন (৪১)। বুধবার (১৪ আগস্ট) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তার মরদেহট♏ি শনাক্ত করেন পরিবারের সদস্যরা।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাতে পরিবারের সদস্ꦛযরা জানান, গত ৫ আগস্ট আল মামুনকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল।

আনুষ্ঠানিকতা শেষ করে বৃহস্পতিবার (১৫ আগ🧸স্ট) রাতে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ꩲায় নবাব সলিমউল্লাহ সড়কে আল মামুনের জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় বৈষম্যবিরোধী ছাত্র আ𒅌ন্দোলনের সমন্বয়ক এবং অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া এবং সারজিস আলম অংশ নেন।

ফতুল্লার জালকুড়ি এলাকার বাসিন্দা আল মামুন আমানত ন🌠ারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। গত ৫ আগস্ট বাসায় না জানিয়ে তিনি ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচিতে যান। সেদিন বিকেল থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

নিহতের স্ত্রী হাসিনা মমতাজ বলꩵেন, “গত ৫ তারিখ গুলিবিদ্ধ হন আল মামুন। তার শরীরেꦍ আরও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। হাসপাতাল থেকে জানানো হয়েছে, ওইদিন মৃত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।”

জানাজায় আরও অংশ নেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমীর খসরু, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী ত✱রিকুল সুজন ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নারায়ণগঞ্জের নেতৃবৃন্দ।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!