• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পরিত্যক্ত বাড়ির গর্তে পাওয়া গেল ৯ কোটি টাকার ক্রিস্টাল মেথ


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০২:৫৫ পিএম
পরিত্যক্ত বাড়ির গর্তে পাওয়া গেল ৯ কোটি টাকার ক্রিস্টাল মেথ

কক্সবাজারের টেকনাফে একটি পরিত্যক্ত বাড়ির গর্ত খুঁড়ে প্📖ꦺরায় দুই কেজি ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। উদ্ধার করা এসব মাদকদ্রব্যের আনুমানিক বাজারমূল্য প্রায় ৯ কোটি টাকা।

শুক্রবার (১৬ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অ🐓ধিনায়ক লেফট💧েন্যান্ট কর্নেল মহিউদ্দীন আহমেদ।

এর আগে, বৃহস্পতিবার রাত ℱসাড়ে ১১টার দিকে টেকনাফ পৌরসভার নাইট্যংপা🍒ড়া এলাকা থেকে এই ক্রেস্টাল মেথ উদ্ধার করা হয়। 

ব🍨িজিবি সূত্রে জানা গেছে, ওই এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে মিয়ানমার থেকে আনা মাদকদ্রব্যের মজুদ র🔯াখা হয়েছে বলে গোপন সূত্রের তথ্য ছিল। সেই সূত্র ধরে রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালানো হয়। এ সময় বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে দুজন চোরাকারবারি ঘরের পেছন দিক দিয়ে পালিয়ে যায়। পরে ঘরের এক কোনায় গর্ত দেখতে পেয়ে সেটি খোঁড়া হয়। সেখানে জাল দিয়ে মোড়ানো একটি প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে ১ কেজি ৭৯৩ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দীন আহমেদ বলেন, অভিযান পরিচালনা করা হলেও কোনো চোরাকারবারি কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তবে চোরাকারবা💧রিদে✨র শনাক্ত করার জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান আছে। উদ্ধার করা ক্রিস্টাল মেথ ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

Link copied!