• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পার্টির হেয়ার লুক কেমন হবে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৪:৫৮ পিএম
পার্টির হেয়ার লুক কেমন হবে
ছবি: সংগৃহীত

পার্টিতে যাওয়ার আগে চুলের সাজ গুরুত্বপ♉ূর্ণ। এটি আপনার সম্পূর্ণ লুককে অন্যরকম করে তোলে। বিশেষ করে পোশাক এবং মেকআপের সঙ্গে মানানসই চুলের সাজ দিতে হয়। এতে আপনাকে আরো আত🌠্মবিশ্বাসী এবং আকর্ষণীয় লাগবে। অনেকেই পার্টিতে যাওয়া আগে চুলের সাজ নিয়ে চিন্তায় পড়ে যান। পার্লারে গিয়ে হেয়ারস্টাইল করলেও অনেকে খরচ হয়। তাই ঘরেই চুলের সাজ দিয়ে নিতে পারেন। পার্টির পোশাকের সঙ্গে মানানসই জনপ্রিয় হেয়ার স্টাইল নিয়ে কিছু ধারণা থাকছে আজকের আয়োজনে। যা আপনাকে আরও স্টাইলিশ করে তুলবে।

খোঁপা স্টাইল

পার্টিতে যাওয়ার জন্য একটি ক্লাসিক চুলের সাজ হচ্ছে খোঁপা। এটি আপনাকে এলিগ্যাꦉন্ট এবং পরিপাটি লুক দিবে। চুলগুলো সোজা করে নিয়ে পেছনে একটি টাইট খোঁপা করে নিন। এটি নিচু করে ✃রাখা হয়। যা একদম মাথার নিচের অংশে থাকে। খোঁপা করার আগে হেয়ার সিরাম বা হেয়ার স্প্রে ব্যবহার করতে পারেন। যাতে চুলগুলো চকচকে এবং ঝরঝরে দেখায়। আপনি খোঁপার পাশে বা পেছনে একটি ছোট্ট হেয়ার ক্লিপ বা ফুলও লাগাতে পারেন।

পনিটেল

পনিটেল সবসময়ই একটি সহজ চুলের স্টাইল। একটি টাইট, হাই পনিটেল আপনাকে স্মার্ট এবং স্পোর্টি লুক দিবে। লুজ, লো পনিটেল আপনাকে একটি সফট এবং ন্যাচারাল লুক দিবে।  আপনি চাইলে পনিটেলের চারপাশে কিছু চুল পেঁচিয়ে রাখতে পারেন বা হেয়ার ব্যান্⛦ড দিয়ে সাজিয়ে নিতে পারেন। 

ঢেউ খেলানো চুল বা ওয়েভি হেয়ার

চুল খোলা রাখতে চাইলে ঢেউ খেলানো চুল হতে পারে একটি দুর্দান🅰্ত বিকল্প। ঢেউ✤ খেলানো চুল আপনাকে ন্যাচারাল এবং রোমান্টিক লুক দিবে। চুলগুলোকে প্রথমে হালকা করে কার্লিং আয়রন দিয়ে কার্ল করে নিতে হবে। তারপর আঙুলের সাহায্যে একটু ঢেউ তৈরি করতে হবে, যাতে চুলগুলো আরও ন্যাচারাল দেখায়। শেষে হেয়ার স্প্রে দিয়ে সেট করে নিন।

হাফ আপডো

হাফ আপডো খুবই ফ্যাশনেবল এবং কিউট চুলের স্টাইল। যা পার্টিতে আপনাকে খুবই চমৎকার দেখাতে পারে। এই স্টাইলে চুলের অর্ধেক অংশ খোলা থাকে এবং বাকিটা পেছনে পনিটেল বা খোঁপা আকারে বেঁধে রাখা হয়। আপনি চাইলে সামনের দিকে কিছু চুল ফেলে দিতে পারেন। যা মুখের চারপাশে ন্যাচারাল🌠 ফ্রেমিং তৈরি করবে। এই স্টাইলটি ছোট থেকে মাঝারি লম্বা চুলের জন্য উপযুক্ত এবং এটি খুবই সহজে করা যায়।

ব্রেইডেড আপডো

কিছুটা সাহসী এবং ইউনিক লুক পেতে চাইলে ব্রেইডেড আপডো ট্রাই করতে পারেন। এই স্টাইলে চুলের কিছু অংশ বা পুরো চুল ব্রেইড করা হয় এবং তারপর তা আপডো হিসেবে সাজানো 🌼হয়। বড় ব্রেইড করে তা দিয়ে খোঁপা তৈরি করতে পারেন। আবার অনেক ছোট ব্রেইড করে তা ম♍াথার চারপাশে পেঁচিয়ে রাখতে পারেন। এটি আপনাকে একটি রেট্রো এবং রোমান্টিক লুক দিবে। এই হেয়ারস্টাইলের সঙ্গে একটু চুলের গয়না যোগ করলে আরও গর্জিয়াস দেখাবে।

সাইড সুইপ্ট

সাইড সুইপ্ট হেয়ারস্টাইল খুবই গ্ল্যামারাস এবং হাইলাইটেড লুক দেয়। এই হেয়ারস্টাইলে চুলগুলো একপাশে সুইপ করে রাখতে হবে। একপাশে ঢালাও করে রাখা চুল আপনাকে একটি ড্রামাটিক এবং মোহময়ী লুক দিতে পারে। আপনি চাইলে চুলের একপাশে হেয়ারপিন বা♊ ছোট ফুলের ক্লিপ দিয়ে 🅠সাজাতে পারেন।

Link copied!