• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেখ হাসিনার ছবি প্রচার করলে ওই গণমাধ্যম জ্বালিয়ে দেওয়া হবে: দুলু


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০২:১৪ পিএম
শেখ হাসিনার ছবি প্রচার করলে ওই গণমাধ্যম জ্বালিয়ে দেওয়া হবে: দুলু

যে টেলিভিশন চ্যানেল ও পত্রিকা শেখ হাসিনার ছবি প্রচার করবে, সে গণমাধ্যম জ্বালিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এ সময় তিনি ছাত্র-জনতা হত্যার দায়ে শেখ হাসিনাকে ভারত থেকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার দাবি জানান🗹।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) নাটোরের আলাইপুরে ‘ছাত্র-জনতা হত্যার দায়ে শেখ হাসিনা ও তার সহযোগীদের বিচারের’ দাবিতে জেলা বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব💯্যে এ কথা বলেন দু𒀰লু।

রুহুল ღকুদ্দুস তালুকদার বলেন, “তারেক রহমানের ছবি, তারেক রহমানের বক্তব্য টেলিভিশনে দেখানো যাবে না, পেপারে ওঠে ন𝔍া। আমরা বলে দিতে চাই যে সমস্ত টেলিভিশন, যে সমস্ত চ্যানেল, যে সমস্ত পত্রিকা এই খুনি, যুদ্ধাপরাধী, ছাত্রসমাজকে যে খুন করেছে, এই খুনির ছবি যদি প্রচার করে, ওই টেলিভিশন ওই পত্রিকা আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।”

বক্তব্যে শেখ হাসিনাকে ‘যুদ্ধাপরাধী ও খুনি♊’ উল্লেখ করে সাবেক এই উপমন্ত্রী বলেন, “গণহত্যার জন্য যদি জামায়াতকে নিষিদ্ধ করা হয়, তাহলে হাজার হাজার ছাত্র-জনতাকে নৃশংসভাবে হত্যা করার জন্য কেন আওয়ামী লীগকে নিষিদ্ধ করা হবে না?”

শেখ হাসিনা পাল্টা অভ্যুত্থানের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন অভিযোগ ক♍রে বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, “এই ছাত্রসমাজ, এ দেশের জনগণ আবার প্রতিরোধ গড়ে তুলবে। তাদের আর ক্ষমতায় আসার সুযোগ নেই।”

অবস্থান কর্মসূচিতে আরও বক𝓀্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বা🌳য়ক ফরহাদ আলী দেওয়ান শাহিন, কাজী শাহ আলম প্রমুখ।

Link copied!