• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইমামকে কুপিয়ে হত্যাচেষ্টা, বাড়িঘরে লুটপাট


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৪:৩৭ পিএম
ইমামকে কুপিয়ে হত্যাচেষ্টা, বাড়িঘরে লুটপাট
হাসপাতালে চিকিৎসাধীন ইমাম মুফতি এমরান কাজী। ছবি : প্রতিনিধি

মাদারীপুরের সদরꦫ উপজেলায় এক মসজিদের ইমামকে কুপিয়ে হত্যাচেষ্টা ܫএবং তার বাড়িঘরে লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

বুধবার (১৪ আগস্ট) ভো🌜রে সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের কালিরবাজার এলাকায় মুফতি এমরান কাজীকে কুপিয়ে জখম করা হয় এবং বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে তার বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করা হয়।

ভুকಞ্তভোগী ইমাম মুফতি এমরান কাজী উপজেলার কালিরবাজার এলাকার রোকন কা🤡জীর ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম।

স্বজন ও এলাকাবাসী জানান, দীর্ঘদিন যাবত মুফতি এমরান কাজীর সঙ্গে জমি নিয়ে একই এলাকার ইউসুব আলী মাতুব্বরের বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার ভোরে মুফতি এমরান কাজী বাড়ি থেকে বের হয়ে ফজরের নামাজ পড়াতে যাওয়ার সময় ইউসুব আলী মꦛাতুব্বর, শওকত মাতুব্বর, ꦯআশ্রাবালী মাতুব্বর দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এদিকে এঘটনার পর বৃহস্পতিবাಞর রাতে মুফতি এমরান কাজীর বাড়িতে হামলা চ🌞ালান অভিযুক্তরা। এ সময় তারা বাড়িঘর ভাঙচুর করে স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট করেন।

এ ঘটনায় 🧜মুফতি এমরান কাজীর ভাবী বাদী 🔯হয়ে মাদারীপুর সদর থানায় লিখিত অভিযোগ করেন।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচ এম সালাউদ্দিন আহমেদ বলেন,ꦓ “আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!