• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় শিক্ষা অফিসার বরখাস্ত


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ০৮:৪১ এএম
প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় শিক্ষা অফিসার বরখাস্ত
মো. আব্দুর রহমান

কুড়িগ্রামে✱র ভূরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফ🏅িসার মো. আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ♐ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক (সাধারণ প্রশাসন) বিপুল চন্দ্র বিশ্বাসের স্বাক্ষরিত একটি অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

অফিস আদেশে বলা হয়েছে, চলমান এসএসসি পরীক্ষায় দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে কুড়িগ্রাম🦹 জেলার ভূরুঙ্গামারী উপজেলাধীন ভূরুঙ্গামারী নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত ঘটনায় ভূরুঙ্গামারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (চলতি দায়িত্ব) মো. আব্দুর রহমানকে দায়িত্বে অবহেলার অভিযোগে ২২ সেপ্টেম্বর ২০২২ থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

এ বিষয়ে জেলা শিক্ষা অফিসার মো. শামসুল আলম বলেন, “প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ꦑতদন্ত শুরু হয়েছে। এ পর্যন্ত কেন্দ্র সচিব ও নেহাল উদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পিয়নসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত কেউ ছাড় পাবে না।”

এদꦫ𓆉িকে এ ঘটনায় বৃহস্পতিবার আরও দুটি পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়েছে। স্থগিত পরীক্ষা দুটি হল জীব বিজ্ঞান ও উচ্চতর গণিত।

Link copied!