• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্কুলছাত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ১১:০৭ এএম
স্কুলছাত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা

নোয়াখালীতে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে রিতু আক্তার ফারজানা (১৩) নামে💟র এক কিশোরীকে গলা কেটে হত্যাচ🌟েষ্টার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের আটখোলা বাড়ির সামনে এ ঘটনা ঘটে। পরে সন্ধ্যা সꦗাড়ে ৬টার দিকে ওই ছাত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

রিতু আক্তার ফারজানা সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নের দক্ষিণ জামালপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে এবং স্ꦦথানীয় নরপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছা꧒ত্রী।

ভুক্তভোগী স্কুল ছাত্রী ফারজানা জানায়, রোববার দুপুর ২টার দিকে স্কুল থেকে একা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় সে। পথে আটখোলা বাড়ির সামনে পৌঁছলে একটি অটোরিকশা এসে তার পেছনে দাঁড়ায়। ওই সময় অটোরিকশা থেকে মাস্ক পরা এক কিশোর তাকে পিছন থেকে মুখ চেপে ধরে ধারালো কিছু দিয়ে গলা কাটার চেষ্টা করে। পরে পিছন থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা আসতে দেখে দ্রুত পালিয়ে যায় হামল🐼াকারী। পরে অন্য শিক্ষার্থীরা ফারজানাকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন♑োয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

Link copied!