• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আশা অফিসের কর্মচারী নিখোঁজ, ম্যানেজারকে গণধোলাই


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৪:৫৪ পিএম
আশা অফিসের কর্মচারী নিখোঁজ, ম্যানেজারকে গণধোলাই

মেহেরপ✅ুরের বাওট বাজারে আশা এনজিও শাখা অফিসের কর্মচারী হৃদয়༺ হোসেন (২৩) নিখোঁজ আছেন। শাখা ম্যানেজার হামিনুল ইসলাম তাকে খুন করে লাশ গুম করেছে অভিযোগে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ম্যানেজার হামিনুলের সঙ্গে হৃদয় হোসেনের ব্যক্তিগত বিরোধ ছিল। এর জে🧔র ধরে হৃদয়কে হত্যা করে লাশ গুম করা হয়েছে মর্মে অভিযোগ উঠে। শনিবার (১ অক্টোবর) বিকাল থেকে হৃদয় নিখোঁজ রয়েছেন।

রোববার (২ অক্টোবর) সকালে হৃদয়ের পরিবারের লোকজন স্থানীয়দের নিয়ে বাওট বাজারে আশা এনজিও কার্যালয়ে ꦅযায়। এসময় বাইরে থেকে অফিস তালাবদ্ধ ছিল। তবে, ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ তালা ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন স্থানে রক্তের দাগ এবং রক্তমাখা একটি বটি জব্দ করে।

পরবর্তীতে ম্যানেজার হৃদয়কে হত্যা করে লাশ গুম করেছে অভিযোগ তুলে স্থানীয়রা ম্যানেজারকে গণধোলাই দেয়। পরে পুলিশ তা🐷কে উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি✅) আব্দুর রাজ্জাক বলেন, “আটক ম্যানেজার হৃদয় সম্পর্কে কিছুই বলতে পারছেন না। অফিসে পড়ে থাকা রক্ত নিয়েও ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এখন পর্যন্ত হৃদয়ের খোঁজ মেলেনি। পুরো বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!