• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশ ও বিএনপির সংঘর্ষে আহত ৪৭


নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২, ০১:১৩ পিএম
পুলিশ ও বিএনপির সংঘর্ষে আহত ৪৭

নেত্রকোনায় পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে পুলিশসহ ৪৭ জন আহত হয়েছেন। এඣ সময় দলটির ১৩ জন নেতাকর্মীকে আটক𓄧 করা হয়।

বৃহস্পতিবার (১ সেপ্ট🔴েম্বর) সকাল সাড়ে ১০টার দিকে পৌর শহরের ছোটবাজার এলাকায় বিএনপি দলীꦺয় কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নেত্রকোনায় বিএনপির প্রতিষ্ঠাব🅠ার্ষিকীতে যোগ দিতে বিভিন্ন এলাকা থেকে দলীয় কর্মীরা আসায় কার্যালয়ের সামনের সড়ক বন্ধ হয়ে যায়। পরে প্রধান সড়ক ফাঁকা করতে গিয়ে পুলিশের সঙ্গে বিএনপির কর্মীদের সংঘর্ষ বাঁধে। এ সংঘর্ষে অতিরিক্ত পুলিশ সুপারসহ ১২ পুলিশ সদস্য আহত হন। এছাড়া সংঘর্ষে বিএনপির ৩৫ নেতাক💧র্মী আহত হন। আটক হয়েছে ১৩ জনকে।

অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল জানান, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সময় বিভিন্ন স্থান থেকে আসা কর্মীরা সড়ক বন্ধ করে রাখেন। এতে যানবাহনসহ জনগণের চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় পুলিশ এসে সড়ক ফাঁকা করতে চাইলে পুলিশের ওপর হামলা চালায় বিএনপি কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারস༒েলসহ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পুলিশ। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, যানবাহন চলাচল শুরু হয়েছে। এ ঘটনায় পুলিশ ১৩ জনকে আটক করཧছে।

Link copied!