• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পারিবারিক বিরোধে সৎমাসহ ৩ জনকে কুপিয়ে হত্যা


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ০৭:১৭ এএম
পারিবারিক বিরোধে সৎমাসহ ৩ জনকে কুপিয়ে হত্যা

লক্ষ্ꦺমীপুরের রামগতিতে পারিবারিক বিরোধের জেরে সৎমাসহ তিনজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তারেকুর রহমান আরিফকে (২৫) আটক করেছে এলাকাবাসী।

শনিবার (১৭ আগস্ট) উপ𒈔জেলার চর পোড়াগাছা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের কাঠমিস্ত্রি সিডু মিয়ার স্ত্রী সোকিনা বেগম (𓃲৪০), তাঁর শিশুপুত্র মাহিন (৬) ও নাতনি ফারিয়া আক্তার (৪)। আর ঘাতক রিপন সিডু মিয়ার আরেক 🍃সংসারের ছেলে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ত𝔉িনি আজকের পত্রিকাকে বলেন, ‘পারিবারিক বিরোধে তিনজনকে কুপিয়ে হত্যা করা হয়। এর মধ্যে একজন নারী, তার শিশুছেলে এবং নাতনি রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মগে পাঠানো হবে।’ এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

স্থানীয়রা জানায়, সিডু মিয়া (মিস্ত্রি) আরেকটি সংসারের ছেলে মো. রিপন ঢাকাꦆয় থাকতেন। দুই দিন আগে লক্ষ্মীপুরের রামগতির বাড়িতে আসেন। সন্ধ্যার দিকে তিনি ত🉐াঁর সৎমা, ছোট ভাই এবং ভাগনিকে কুপিয়ে হত্যা করেন।

হত্যাকাণ্ডের পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা রিপনকে ধরে ফেলে। খবর পেয়ে রামগত𝓰ি থা🤪না-পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয়রা তাঁকে পুলিশে সোপর্দ করে। ঘটনার সময় সিডু মিয়া বাড়িতে ছিলেন না।

উপজেলার চর পোড়াগাছা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন ও ইউপি সদস্য হুমায়ূন কবির সবুজ আজকের পত্রিকাকে বলেন, ‘সন্ধ্যার দিকে আরিফ হোসেন রিপন তিনজনকে কুপিয়ে হত্যা করে পালানোর চেষ্টা কর🌱ে। এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাস্থলে পুলিশ ও সেনাসদস্যরা উপস্থিত হয়েছে।’

Link copied!