• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিক্ষক লাঞ্ছনা

তদন্ত রিপোর্ট জমা দিলো জেলা প্রশাসন


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২, ২০২২, ০৯:৪৩ পিএম
তদন্ত রিপোর্ট জমা দিলো জেলা প্রশাসন

নড়াইলে ꧟শিক্ষক লাঞ্ছনার ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি প্রতিবেদন জমা দিয়েছে। শনিবার (২ জুলাই) রাতে কমিটি🐽 প্রতিবেদন জমা দেন। এরপর তদন্ত কমিটি প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী জেলা প্রশাসকের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেবার কথা নিশ্চিত করেন। এসময় কমিটির অপর সদস্য জেলা শিক্ষা অফিসার মো. ছায়েদুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত কবীর উপস্থিত ছিলেন।

অতিঃজেলা ম্যাজিষ্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী কত পৃষ্টার তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন, এটি না বললেও শিক্ষকের গলায় জুতার মালাসহ সার্বিক বিষয় ♒উল্লেখ করেছেন বলে জানান।

গত ১৮ জুন সদরের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজে অধ্যক্ষ লাঞ্ছনার ঘটনা ঘটে। এ ঘটনায় ২৩ জুন জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠিত হয়। ৩০ জুন প্রতিবেদন দেবার কথা থাকলেও সময় বাড়িয়ে তা শনিবার করা হয়। 
অপরদিকে একই ঘটনায় ২৩ জুন পুলিশ সুপারের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলামকে 🐻প্রধান করে ৩ সদস্যের কমিটি গঠিত হয়। কমিটির অন্য সদস্য হলেন- সদর থানার (ওসি তদন্ত) মাহামুদুর 🦩রহমান, বিশেষ শাখার কর্মকর্তা (ডি আই ওয়ান) মীর শরিফুল হক।

তাদের তদন্ত প্রতিবেদন ব🅷ৃহস্পতিবার(৩০ জুন) জমা দেবার কথা থাকলেও পরে সময় বাড়িয়ে শনিবার করা হয়। এ সময়েও তারা প্রতিবেদন জমা দিতে পারেননি।

নির্ধারিত সময়ে প্রত🌊িবেদন জমা না হওয়া প্রসঙ্গে শনিবার রাত ৯টায় পুলিশ সুপার প্রবীর কু🌊মার রায় বলেন, “অনেক বড় জিনিস। তাই প্রতিবেদন তৈরির কাজ চলছে।”

Link copied!