• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৪০ বস্তা সরকারি চাল উদ্ধার


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২২, ০৯:২৬ এএম
৪০ বস্তা সরকারি চাল উদ্ধার

সরিষাবাড়ীতে খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি দর) ৪০ বস🍌্তা সরকারি চাল উদ্ধার করেছে প্রশাসন। মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া মোড়ে এসব চা🗹ল পাওয়া যায়।

সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে চালগুলো উপজেলা প্রশা🏅সনের জিম্মায় নেওয়া 😼হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত।

স্ꦬথানীয় ও ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, নরপাড়া মোড়ের নির্মাণাধীন একটি ভবনের নিচতলায় খাদ্য অধিদপ্তরের সিলযুক্ত ৩০ কেজি ও༒জনের ৪০ বস্তা চাল কে বা কারা জমা করে রাখে। এসময় উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা গোপনে বিষয়টির সংবাদ পান। তার নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত ঘটনাস্থলে অভিযান চালিয়ে চালগুলো জব্দ করেন। এ সময় খাদ্যবান্ধব কর্মসূচির স্থানীয় ডিলার নুরু আকন্দকে আটক এবং জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাত বিষয়টি নিশ্চিত করে জানান, চালের বস্তাগুলো অবৈধভ♕াবে মজুত অবস্থায় পাওয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ডিলারকে জিজ্ঞাসাবাদে তার সংশ্লিষ্টতার প্রমাণ মেলেনি এবং জড়িত কাউকে প𝐆াওয়া যায়নি। চালগুলো ১০ টাকা কেজি দরের খাদ্যবান্ধব কর্মসূচির হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Link copied!