• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাসপাতালে গহনা চুরির সময় শিশুর কান্না, যুবক আটক


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৯, ২০২২, ০৫:১৮ পিএম
হাসপাতালে গহনা চুরির সময় শিশুর কান্না, যুবক আটক

নওগাঁর আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর স্বর্ণের গহনা ও মোবাইল চুরির সময় সুমন হো🍎সেন (২৬) নামে এক যুবককে আটক করা হয়।

মঙ্গলবার (৯ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সুমনের বিরুদ্ধে মামলা দায়ের করা 🐠হলে ওই মামল🐠ায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আটক স💛ুমন আত্রাই উপজেলার পারগুড়নই গ্রামের আফছার আলীর 🧸ছেলে।

জানা যায়, নাটোরের সিংড়া উপজেলার বসন্তপুর গ্রামের বাসিন্দা উত্তম কুমারের স্ত্রী আশারাণী কয়েক দিন আগে তার বাবার বাড়ি আত্রাই উপজেলার খোলাপাড়া গ্রামে বেড়াতে আসে। এ সময় শারীরিক সমস্যার কারণে রোবার (৭ আগস্ট) আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। মারপিটের ঘটনায় চিকিৎসাধীন একই হাসপাতালে ভর্তি সুমন হোসেন নামে ওই যুবক রোগী আশারাণীর গলা থেকে ৬ আনা স্বর্ণে🐲র গহনা চুরি করে। এরপর আশার শিশুপুত্র উপম কুমারের হাতের স্বর্ণের বালা চুরির সময় শিশু কেঁদে ওঠলে লোকজন জানতে পেরে সুমনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকসানা হ্যাপি বলেন, “রোগীর গলার স্𓆏বর্ণের চেইন চুরির সময় হাতে-নাতে আটক করে সুমন হোসেন নামে এক যুবককে পুলিশে সোর্পদ করা হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্🌜মকর্তা (ওসি) মো. তারেকুর রহমান জানান, হাসপাতালে রোগীর স্বর্ণের গহনা চুরির সময় তাকে আটক করে। এ ঘটনায় আশারাণীর স্বামী উত্তম কুমার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। যুবক সুমনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Link copied!