• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২২, ০৫:৩৬ পিএম
হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

বগুড়ায় হত্যাসহ একাধিক মামলার আসামি রবিনকে (২২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তর🐈া। 

বৃহস্পতিবার দুপুরে শহরতলীর ঘুনিয়াতলা স্কুল মাঠে দিনেদুপুরে তাকে হত্যা করা হয়। নিহত রবিন বগুড়া সদর উপজেলার ভাটকান্দি গ্রামের রফিকুল ♎ইসলামের ছেলে এবং পেশায় নির্মাণ শ্রমিক।

নিহতের বাবা রফিকুল ইসলাম জানান, শত্রুতা করে তার ছেলেকে একটি হত্যা মামলায় জড়ানো হয়। গত ঈদের আগে রবিন ওই মামলায় জামিনে ছাড়া পায়। এরপর থেকেই এলাকার চিহ্নিত কিছু ব্যক্তি তাকে হত্যার হুমকি দিচ্ছিল। তবে রবিন তাদের সঙ্গে দেখা করে বিষয়টি মিটমাট করার চেষ্টা চালায়। দুপুরে তারা রবিনকে ঘুনিয়াতলা স্কুল মাঠে ডেকে নিয়ে যায়। সꦜেখানেই তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়।

রফিকুল ইসলাম জানান, স্থানীয় এক ব্যক্তি দুপুর আড়াইটার দিকে তাকে(রফিকুল) ফোন করে বলেন, ‘তোমার ছেলেকে স্কুল মাঠে মারছে।’ এটি শুনে তিনি দꦫ্♋রুত ওই মাঠে পৌঁছে দেখেন ছেলের লাশ সেখানে পড়ে আছে।

স্থানীয় বাসিন্দারা জানান, বৃহস্পতিবার ছিল ঘুনিয়াতলা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান। ওই অনুষ্ঠান চলাকালে মাঠের এক কোণে অবস্থিত টয়লেটের পাশে রবিনকে ধারালো অস্ত্র ꦬদিয়ে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নারুলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহমুদ হাসান জানান,𝕴 রবিনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। ধারালো অস্ত্রের আঘাত🎐ে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং পুরো শরীর ক্ষতবিক্ষত হয়। 

মাহমুদ হাসান আরো জানান, রবিনের বিরুদ্ধে প্রায় আড়াই বছর আগে স্কুলছাত্র নয়ন হত্যামামলাসহ মোট ৩টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত𒁃দের চিহ্নিত করে গ্রেপ্তার করতে পুলিশি তৎপরতা চালানো হচ্ছে।

Link copied!