• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্ত্রী নিয়ে বাড়ি ফেরা হলো না পুলিশ সদস্যের


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৬, ২০২২, ০৫:১৬ পিএম
স্ত্রী নিয়ে বাড়ি ফেরা হলো না পুলিশ সদস্যের

রাজশাহীর মোহনপুর উপজেলার রাজশাহী-নওগাঁ মহাসড়কে বাসচাপায় জুয়েল রানা (৩১) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন ꦿতার স্ত্রী সুলতানা ꩲবেগম রুমা (২৬)। মুমূর্ষু অবস্থায় তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শনিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টা দিকে 𓃲উপজেলার সাঁকোয়া রাজশাহী-নওগাঁ মহাসড়কের টার্নিং পয়েন্টের সামনে এ দুর্ঘটনা 🌼ঘটে।

জানা গেছে, নিহত প🌄ুলিশ সদস্য জুয়েল রানা নওগাঁ জেলার মান্দা উপজেলার ৯ নম্বর তেতুলিয়া ইউনিয়নের কুরকুটি গ্রামের মহিবুর রহমানের ছেলে। তিনি বগুড়া জেলার আদমদিঘি থানায় কনস্টেব🍌ল হিসাবে কর্মরত ছিলেন। ঈদ উদযাপন করতে ছুটিতে বাড়িতে এসেছিলেন।

মোহনপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিতাই চন্দ্র জানান, জুয়েল রানা তার স্ত্রী🔴কে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরছিলেন। ঘটনাস্থলে পৌঁছামাত্রই রাজশাহী থেকে আসা নওগাঁগামী (শিশির স্পেশাল ঢাকা মেট্রো ব-১৪-৬১৮৭) বাসের চাপায় পুলিশ সদস্য ঘটনাস্থলেই তিনি নিহত হয়। সঙ্গে থাকা স্ত্রী সুলতানা বেগ✃ম রুমা গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহত রুমাকে উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার দেওয়ার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়।

এদিকে, দুর্ঘটনার পর বাস চালক কেশরহাট তেল পাম্পের সামনে বাস রেখে পালিয়ে গেলে মোহনপুর থানা পুলিশ বাসটি জব্দ করে 🌺থানায় নিয়ে যান।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্💎তা (ওসি) তৌহিদুল ইসলাম  বলেন, “খবর পেꩲয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও গাড়ি জব্দ করা হয়েছে।”

Link copied!