• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০১:৪১ পিএম
সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর

কিশোরগঞ্জে ꦉআওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচ🌞ুর করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতের কোনো এক সময় ম্যুরাল ভাঙচুর করা হয় বলে ধারণা করছেন স্থানীয়রা। এ ঘটনায় নিন্দার ঝড় উঠেছে। রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতা-ꦬকর্মী ও অসংখ্য সাধারণ মানুষ এ ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়ে দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের দ🅠াবি করেছেন।

জেলা শহরের আখড়া বাজার ব্রিজের পাশে ন꧑রসুন্দা নদীসংলগ্ন সৈয়দ নজরুল ইসলাম চত্বরে ম🦂্যুরালটির অবস্থান। পৌরসভার অর্থায়নে স্থাপিত ম্যুরালটি গত বছরের ৩০ নভেম্বর মেয়র মো. পারভেজ মিয়া উদ্বোধন করেন। দুর্বৃত্তরা মেয়র পারভেজ মিয়ার উদ্বোধনী স্মৃতিফলকটি ভেঙে ফেলে।

এ ঘটনায় রাতেই&nbꦐsp;কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আফজল ও পৌরসভার মেয়র পারভেজ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

মেয়র পারভেজ মিয়া বলেন, “সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙার অপচেষ্টাকারীদের খুঁজে বের করতে হবে। এমন অপকর্মের নিন্দা জানানোর ভাষা নেই। এ বিܫষয়ে থানায় সাধারণ ডায়েরি হয়েছে।”

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বলেন, &💧ldquo;ম্যুরালটি ভাঙচুরের সঙ্গে কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে। দোষীদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনা হবে।”

Link copied!