• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সংখ্যালঘুদের ওপর হামলায় গ্রেপ্তার চারজন রিমান্ডে


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২, ২০২১, ০৮:২৫ পিএম
সংখ্যালঘুদের ওপর হামলায় গ্রেপ্তার চারজন রিমান্ডে

ফেনীতে হিন্দুদের মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনায় পৃথক দুটি মামলায় গ্র🔴েপ্তার চার যুবককে এক দিন করে রিমান্ড দিয়েছে আদালত।

ম🥃ঙ্গলবার (২ নভেম্বর) সিআইডি পুলিশের তদন্ত কর্মকর্তা দুই মামলায় গ্রেপ্তার চার🔯 আসামিকে আদালতে শোন অ্যারেস্ট দেখিয়ে তাদের প্রত্যেককে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন করে রিমান্ডের আবেদন জানায়।

ফেনীর মডেল থানা পুলিশের করা দুটি মাཧমল𒊎ায় এসব আসামিকে কয়েকদিন আগে গ্রেপ্তার করা হয়।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইন শুনানি শেষে প্রত্যেকের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, করিমুল হক রুবেল (৩০), মাহিনুল করিম ভূঞা মহিন (১৮), কামরুল ইসলাম (২৫) ও মো. সা🍰ইদুল ইসলাম (২৯)🦋। তাদের মাধ্যে করিমুল হককে দুইটি মামলায় গ্রেপ্তার দেখানো হয় এবং দুই মামলাতেই তার এক দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। 

সিআইডি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান জানান, হিন্দু ধর্মাবলম্বীদের মন্দিরে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় দুটি মামলার তদন্ত করছে সিআইডি। দুটি মামলায় সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মঙ্গলবার শুনানি শেষে ৫ আসামির এক দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তারা ফেনী কারাগারে রয়েছেন। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য কারাগার থেকে পরে ༺নিয়ে আসা হবে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, ফেনীতে হিন্দুদের মন্দির, আশ্রম ও দোকানপাটেಌ হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় করা ৪টি মামলায় ইতোমধ্যে ২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার সবাইকে বিভিন্ন সিসি টিভি ক্যামেরার ফুটেজ দেখে ও নানাভাবে যাচাই করে শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতোমধ্যে চারটি মামলার দুটি সিআইডিতে স্থানান্তর করা হয়েছে।

পুুলিশ ও আদালত সূত্র জানায়, পুলিশ, র‌্যাব ও মন্দির 🦋পরিচালনা কমিটির পক্ষ থেকে এসব ঘটনায় ফেনী মডেল থানায় চারটি পৃথক মামলা করা হয়। সম্প্রতি দুটি মামলা পুলিশের হাত থেকে সিআইডিতে স্থানান্তর করা হয়।

Link copied!