• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিক্ষককে কুপিয়ে জখম, আটক ৫


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৬:৩৫ পিএম
শিক্ষককে কুপিয়ে জখম, আটক ৫

নওগাঁর মান্দায় পারিবারিক বিরো♌ধের জের ধরে মোজাফফর হোসেন (৪৫) নামে এক মাদ্রাসাশিক্ষককে রামদা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে।

সোমবার (৪ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্🐷রামে এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মোজাফফর ওই গ্রামের মৃত হজরতুল্🥀যা মোল্লার ছেলে। তিনি কালিকাপুর আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন।

এদিকে, মোজাফফরকে কুপিয়ജে পালিয়ে যাওয়ার সময় দুই নারীসহ পাঁচজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আটকরা হলেন মোসলেম উদ্দিন (৫০), তার স্ত্🦩রী আলতা বিবি (৪৬), ছেলে আরিফ হোসেন (২৬) ও শরীফ হোসেন (২৪) এবং 🐎মেয়ে সুমী আক্তার (২০)।

মোজাফফরের স্বজন ইদ্রিস আলী জানান, মোজাফফর সকালে বাড়িতে নির্মাণ কাজ করাচ্ছিলেন। এ সময় প্রতিবেশী মোসলেম উদ্দিনের নেতৃত্বে ১০-১২ জন রামদা, লোহার র🌳ড, বল্লমসহ দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। 𝓰হামলাকারীরা তাকে কুপিয়ে ও বল্লম দিয়ে খুঁচিয়ে গুরুতর জখম করেন।

ইদ্রিস আলী আরও বলেন, মোজাফফরের স্ত্রী সౠখিনা বিবি সম্প্রতি মারা গেছেন। ছেলে সজীব রাজশাহীতে লেখাপড়া করেন। ছোট মেয়ে টুম্পাকে নিয়ে তিনি বাড়িতে থাকতেন। বাড়িতে লোকজন না থাকার সুযোগে হত্যার উদ্দেশ্যে তার ওপর এ হামলা চালানো হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”
 

Link copied!