• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পঞ্চগড়ে নৌকাডুবি

মৃতের সংখ্যা বেড়ে ৬৯, অভিযান অব্যাহত


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৮:৪১ পিএম
মৃতের সংখ্যা বেড়ে ৬৯, অভিযান অব্যাহত

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির চতুর্থ দিন আরেকটি মরদেহ পাওয়া গেছে। ❀আউলিয়া ঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ নিয়ে বুধবার (২৮ সেপ্টেম্বর) পর্যন্ত ৬৯ জনের মরদেহ উদ্ধার করা হলো।

৬♏৯ জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায়। এখনও তিনজন নিখোঁজ রয়েছেন।

এ🐲র আগে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) উদ্ধার হয় ১৮ জনের মরদেহ, রাত ৮টার দিকে তৃতীয় দিনের অভিযান শেষ হয়। আজ ভোর থেকে আবার উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

দীপঙ্কর রায় বলেন, “উদ্ধার অভিযান চলমান রয়েছে। আজ একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত মরদেহ সংখ্🌜যা ৬৯। আমাদের কাছে তথ্য অনুযায়ী এখনও তিনজন নিখোঁজ রয়েছেন। সবাইকে উদ্ধার না করা পর্যন্ত আমাদের উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।”

নিহতরা হলেন হাতেম আলী (৭০) শ্যামলী রানি (১৪), লক্ষ্মী রানি (২৫), অমল চন্দ্র (৩৫) শোভা রানি (২৭), দীপঙ্কর (৩) পিয়ন্ত (২.৫) রুপাালি ওরোফে খুকি রানি (৩৫), প্রমীলা রানি (৫৫﷽) অনবালা (৬০) সুনিতা রানি (৬০), ফাল্গুনী 🎶(৪৫) প্রমীলা দেবী (৭০), জ্যোতিশ চন্দ্র (৫৫), তারা রানি (২৫), বিষ্ণু (৩), সফলতা রানি (৪০), বিলাশ চন্দ্র (৪৫), শ্যামলী রানি ওরফে শিমুলি (৩৫), উশোশি (৮), তনুশ্রী (৫), শ্রেয়সী, প্রিয়ন্তী (৮), সনেকা রানী (৬০), ব্রজেন্দ্র নাথ (৫৫), ঝর্ণা রানী (৪৫), দীপ বাবু (১০), সূচিত্রা (২২), কবিতা রানী (৫০), বেজ্যে বালা (৫০), দিপশিখা রানী (১০), সুব্রত (২), জগদীশ (৩৫), যতি মিম্রয় (১৫), গেন্দা রানী (৫০), কনিকা রানী (৪০), সুমিত্রা রানী (৪৫), আদরী (৫০), পুষ্পা রানী (৫০), প্রতিমা রানী (৩৯), শৈলবালা, সূর্যনাথ বর্মন (১২), হরিকেশর বর্মন (৪৫), নিখিল চন্দ্র (৬০), সুশীল চন্দ্র (৬৫), যুথি রানী (০১), রাজমোহন অধিকারী (৬৫), রূপালী রানী (৩৮), প্রদীপ রায় (৩০), পারুল রানী (৩২), প্রতিমা রানী (৩৯), সনেকা (৫৭), হরিকিশোর (৪৫), শিল্টু বর্মন (২৮), মহেন চন্দ্র (৩০), ভূমিকা রায় পূজা (১৫), আঁখি রানী (১৬), সুমি রানী (৩৪), পলাশ চন্দ্র বর্মণ (১৭), ধৃতি রানী (১০), সবিজ রায় (৮), পুতুল (১৫), কবিতা (১১), যত্না রানী (৪০), মলিন্দ্র নাথ বর্মণ (৪৬), মুনিকা (৩৮), দোলা রানী (৫) ও হিমালয় (৩০)।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজে𒈔লার আউলিয়া ঘাট থেকে একটি নৌকায় গাদাগাদি করে করতোয়া নদী পার হওয়ার সময় দুর্ঘটনাটি ঘ🎐টে।

Link copied!