• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাস-মাইক্রোবাস সংঘর্ষে আগুন, আহত ২


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৬, ২০২২, ০৭:৫৮ পিএম
বাস-মাইক্রোবাস সংঘর্ষে আগুন, আহত ২
ছবি: সংগৃহীত

নরসিংদীর সদরের সাহেপ্রতাপ এলাকায় যাত্রীবাহ💜ী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটছে। এতে দুজন গুরুতর আহত হয়েছে෴ন। এ সময় প্রাইভেট কার ও যাত্রীবাহী বাসটিতে আগুন ধরে যায়।

রোববার (৬ মার্চ) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সদরের সাহেপ্রতাপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এখন পর্যন্ত গুরুতর আহত দুজনের বিস্তারিত নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে আহতরা প্রাইভেট কারের যাত্রী বলে জানিཧয়েছেন স্থানীয়রা।

এলাকাবাসী জানান, সন্ধ্যা সোয়া ছয়টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের সাহেপ্রতাপ মোড়ের আগে পুলিশ লাইনস এলাকায় ঢাকামুখী একট🍌ি প্রাইভেটকারটি সামনে থাকা অপর একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী কাজী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারটি বাসের সামনের চাকায় ঢুকে যায়। পরে প্রাইভেট কারটিতে আগুন ধরে। এ সময় আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে বাসে।”

খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় গুরুতর আহত অবস্থায় প্রাইভেট কারটির চালক ও এক আরোহীকে উদ্ধার করে নরসিংদী সদর হ♌াসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

এ বিষয়ে ইটাখোলা হাইওয়ে পু𒈔লিশের ইনচার্জ নূর হায়দার তালুকদার বলেন, “এ ঘটনায় কেউ নিহত হয়নি। বাস ও প্রাইভেট কার মিলিয়ে মোট কতজন আহত হয়েছে, সেই তথ্য দিতে পারছি না আপাতত। তবে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।”

Link copied!