• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্যার পানিতে ভেসে উঠল নিখোঁজ কৃষক ও রাজমিস্ত্রির লাশ


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৮, ২০২২, ১১:৫৪ এএম
বন্যার পানিতে ভেসে উঠল নিখোঁজ কৃষক ও রাজমিস্ত্রির লাশ

বন্যার পানিতে নিখোঁজ হওয়ার ১৫ ঘণ্টা পর শেরপুরের ঝিনাইগাতীতে কৃষক ও রাজমিস্ত্রির মৃতদেহ উদ্ধার 🌞করা হয়েছে।

শনিবার (১৮ জুন) সকালে উপজেলার পৃথক স্থান থেকে ওই দুইজনের মরদেহ🥀 উদ্ধার করা হয়।

তারা হলেন সদর ইউনিয়নের বৈরাগীপাড়া গ্রামের মৃত নফজ উদ্দিনের ছেলে কৃষক আশরাফ আলী (৬০) ও ধানশাইল ইউনিয়নের বাগেরভিটা গ্রামের শেখ কাদের আলীর ছেলে রাজমিস্ত্রি আ༒বুল কালাম (৩৩)।

স্থানীয় ইউপি সদস্য রকিব বাদশা জানান, শুক্রবার (১৭ জুন) বিকাল পাঁচটার দিকে বৈরাগীপাড়া গ্রামের কৃষক আশরাফ আলী অসাবধানতায় বন্যার পানিতে পড়ে ভেসে যান। পরে আজ সকালে ওই এলাকার শেষপ্রান্তে পানিতে ভাসতে দেখে মৃত অবস্থায় ওই কৃষককে লাশ উদ্ধার করে স্থ𒉰ানীয়রা।

ধানশাইল ইউনিয়নের চেয়ারম্𝐆যান শফিকুল ইসলাম বলেন, শুক্রবার বিকালে বাগেরভিটা গ্রামের রাজমিস্ত্রি আবুল কালাম হাঁস ধরতে গিয়ে বন্যার পানিতে ভেসে নিখোঁজ হন। পরে আজ সকালে বাগেরভিটা এলাকার বিলের পানিতে ভাসতে দেখে তার লাশ উদ্ধার করে আত্মীয়-স্বজনরা।

এর আগে শুক্রবার দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে বিকেল থে꧟কেই অভিযান পরিচালনা করেন ফায়ার সার🌠্ভিসের কর্মী ও পরিবারের সদস্যসহ স্থানীয়রা। তবে রাত আটটা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের পাওয়া না যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়।

ঝিনাইগাতী থানার এসআই আব্দুর রাজ্জাক ওই দুইজনের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, “এ  বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।”
 

Link copied!