• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফের ট্রেন-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১, ০২:১৩ পিএম
ফের ট্রেন-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১
ছবি: সংগৃহীত

নরসিংদীর রায়পুরায় ঢাকাগামী ‘উপকূল এক্সপ্রেস’ ট্রেনের সঙ্গে ধাক্কায় একটি ব্যাটারিচালিত অটোরিকশা দুমড়েমু𝓰চড়ে গেছে। গুরুতর আ♋হত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম আমান উল্লাহ (২৫)।

রোব🎐বার (৫ ডিসেম্বর) সকালের দিকে মির্জানগর ইউনিয়নে খানাবাড়ী রেলস্টেশনের পাশের লেভেলক্রসিংয়ে ঘটনাটি ঘটে। 

নিহত আমান উত্তর মির্জানগ🎃রের আবদুর রশিদের ছেলে। ধারণা করা হচ্ছে, অটোরিকশাটির চালক ছিলেন তিনি। 

জানা গেছে, সকালের দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘উপকূল এক্সপ্রেস’ ট্রেনটি রায়পুরার খানাবাড়ি স্টেশন এলাকা অতিক্রম করছিল। তখন অটোরিকশা🀅টি খানাবাড়ি রেলওয়ে স্টেশনের পাশের লেভেলক্রসিং পার হচ্ছিল। এ সময় অটোরিকশার সঙ্গে ট্রেনের ইঞ্জিনের ধাক্কা লাগে। এতে অটোটি দুমড়েমুচড়ে গিয়ে ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। পরে চলমান ট্রেনটি কিছু দূর যাওয়ার পর থামে ও অটোর কিছু অংশ ট্রেনের ইঞ্জিনের নিচ থেকে বের করা হয়। পরে আহত অবস্থায় আমান উল্লাহকে স্থানীয় ক্লিনিকে নেওয়ার পথে মারা যান তিনি।

নরসিংদꦅী রেলওয়ে পুলিশের ইনচার্জ ইমায়েদুল জাহেদি বলেন, “এ দুর্ঘটনায় একজন মারা গেছেন। রায়পুরায় লেভেলক্রসিংটি অরক্ষিত ছিল।”

এ বিষয়ে বিস্তারিত পরে জানান🌠ো হবে বলেও জ💖ানান রেলওয়ে পুলিশের ইনচার্জ।

এর আগে শনিবার (৪ ডিসেম্বর) চট্টগ্রাম নগরের খুলশী থানার ঝাউতলা এলাকায় রেলক্রসিংয়ে বাস-সিএনজিচালিত অটোরিকশা-ডেমু ট্রেনের ত্রিমুখী সংঘর্ষে পুলিশ কনস্টেবলসহ তিনজন নিহত হয়। এ ঘটনায় আরও অন্তত সাতজন আﷺহত হন।

Link copied!