• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুকুরে বাসর রাত কাটিয়ে যা বললেন হালিম মিয়া


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৩, ২০২২, ০৫:২৫ পিএম
পুকুরে বাসর রাত কাটিয়ে যা বললেন হালিম মিয়া

শেরপুরে পুকুরে🔴 বাসর রাত কাটিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন এক ওয়ার্কশপ মিস্ত্রী। ওই শ্রমিকের নাম হালিম মিয়া (২৫)। তার বাড়ি সদর উপজেলার চরশেরপুর সাতানীপাড়ায়।

শﷺুক্রবার (২২ জুলাই) দুপুরে ওই এলাকায় পুকুরে বাসর ঘর তৈরির ব্যতিক্রমী আয়োজন করা হয়। এ ঘটনার পর বিক💦াল থেকে বাসর ঘরটি দেখতে ভিড় শুরু করে আশপাশের উৎসুক জনতা।

জানা যায়, সাতানীপাড়ার আব্দুল হামিদের ৯ ছꦇেলে-মেয়ের মধ্যে সবার ছোট হালিম মিয়া। সে পেশায় ওয়ার্কশপ মিস্ত্রী হিসেবে কাজ করে। তার ইচ্ছা ছিল ব্যতিক্রমভাবে বিয়ে করার। সেই ইচ্ছা থেক𒐪ে এমন ভিন্ন আয়োজনের কথা মাথায় আসে তার।

হালিম মিয়া বলেন, “বিয়ের কথা ফাইনাল হওয়ার পর থেকে আমার ইচ্ছা হয় ব্যতিক্রম কিছু করার। সেই ইচ্ছা থেকে আমার নানা ও চাচা মিলে উদ্যোগ নেয় পুকুরের পানিতেꦬ বাসরঘর তৈরি করার। পরে ৪-৫ দিন ধরে স্বজনরা আমাদের বাড়ির পাশে পুকুরের ওপর কষ্ট করে তৈরি করে এ বাসরঘর। পরে আশপাশের মানুষ বাসরঘরটি দেখতে আমার বাড়িতে আসতে শুরু করেন। আমার খুব ভালো লাগছে, আমি অনেক উৎ♔সাহ পাচ্ছি।”

চাচা রোকন সরকার বলেন, “ভাতিজার খুব ইচ্ছা ব্যতিক্রমভাবে বিয়ে করবে। 🐟পরে বিয়ে ঠিক হলে আমরা পারিবারিকভাবে কয়েকবার বসে সিদ্ধান্ত নেই কি করা যায়। এক পর্যায়ে সিদ্ধান্ত হয় পানির ওপরে বাসরঘর করার। বাড়ির পাশে একটা পুকুর আছে, সেই পুকুরের মাঝখানে বাসরঘর বানানোর কাজ শুরু হয়। এ সময় অনেক মানুষ আজেবাজে কথা বলে। এক সময় কাজটি সম্পূর্ণ হয়ে গেলে বাসরঘরটি দেখতে মানুষের আনাগোনা বাড়তে শুরু করে।”

টাংগারপাড়া থেকে বাসরঘর দ🦩েখতে আসা বজলুর রহমান বলেন, “এর আগে আমার জীবনে এমন বাসরঘর দেখি নাই। এক বন্ধুর মাধ্যমে জানতে পেরে দেখতে এসেছি, আসলেই ব্যতিক্রমী এটি।”

পার্শ্ববর্তী তালুকপ🅰াড়া থেকে আসা খাইরুল ইসলাম বলেন, “পানির মধ্যে বাসরঘর সত্যিই খুব ভালো হয়েছে। এট🌱ি চমৎকার একটি আইডিয়া।”

চরশেরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান൲ সেলিম রেজা বলেন, “আমার ইউনিয়নে এমন বিয়ে হওয়ায় মানুষের মাধ্যে হৈচৈ শুরু হয়েছে। পানিতে এমন বাসরঘর আড়ে দেখি𝐆 নাই।”

Link copied!