• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিকআপ ভ্যান কেড়ে নিল বাবা-ছেলের প্রাণ


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৯, ২০২২, ০৫:১৯ পিএম
পিকআপ ভ্যান কেড়ে নিল বাবা-ছেলের প্রাণ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যানের চাপায় বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কান্দিগাঁও নামক স্থানে এ দুর্ঘ๊টনা ঘটেছে। দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করলে পুলিশ এসে চলাচল স্বাভাবিক করে।

নিহ♏তরা হলেন কান্দিগাঁও গ্রামের ইউসু🌼ফ আলী (৫০) ও তার ছেলে মোহাম্মদ আলী (৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে একমাত্র ছেলেকে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি দোকানে যান ইউসুফ। সেখানে তাকে বিস্কুট কিনে দেন। এ সময় হঠাৎ সড়ক পার হওয়ার জন্য দৌড় দেয় মোহাম্মদ আলী। তার পেছনে দৌড়ে যান ইউসুফ আল🌳ী। এ সময় সিলেটগামী একটি দ্রুতগতির পিকআপ শিশুটিকে চাপা দেয়। এতে মাথা থেঁতলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত ইউসুফকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হ꧙াসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর চালক দ্রুত পিকআপ নিয়ে পালিয়ে যায়।

দুর্ঘটনার পর ঢাকা🌃-সিলেট মহাসড়কে গাছ ফেলে অবরোধ করেন স্থানীয়রা। এতে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজ🍬টের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে।

নিহতদের পারিবܫারিক সূত্রে জানা যায়, আগামী ২৪ জুলাই ꦓএকটি ফ্লাইটে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ব্রুনাইয়ে যাওয়ার কথা ছিল ইউসুফ আলীর। কিন্তু এর আগেই দুর্ঘটনায় ছেলেসহ মারা গেলেন তিনি।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পর🍰িমল চন্দ্র দেব জানান, শিশু মোহাম্মদ আলীকে বিস্কুট কিনে দেওয়ার পর সে দৌড়ে মহাসড়কের মাঝখানে চলে যায়। এ সময় তাকে বাঁচাতে বাবা ইউসুফ দৌড়ে গেলে পিকআপ ভ্যানের চাপায় দুজন☂ের মৃত্যু হয়। বর্তমানে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Link copied!