• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনের ঘটনায় মানববন্ধন


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৭:২২ পিএম
পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনের ঘটনায় মানববন্ধন

নোয়াখালীর সুবর্ণচরে শেখ নাছির𝔉 উদ্দিন মাইজভান্ডারীর পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনকারীদের বিচার দাবিতে মানববন্ধন ক🙈রেছেন এলাকাবাসী। মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে উপজেলার থানার হাট বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নির্যাতনকারী স্থানীয় চরওয়াপদা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান ভূইঁয়া, ইউপি সদস্য তানভীর হোসেন, তার ভাই দিদার, মূলহোতা শ🍨াহনেওয়াজ (গ্যাস লাইট শাহানাজ), আব্দুল গণি, খোকনসহ জড়িতদের আইনের আওতায় এনে ফাঁসি দাবি করেন তারা।

মানববন্ধনে ভুক্তভোগী নাছিরের ছেলে ইউপি সদস্য শেখ রিপন চৌধুরী জানান, তারা বাবা একটি মাদ্রাসা ও মসজিদের ভিত্তিপ্রস্থর স্থাপন করার সময় ইউপি চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানসহ সন্ত্রাসীরা ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদাꦗ না দিয়ে তার বাবা থানায় মামলা করেন। শুক্রবার (১ জুলাই) রাতে বাড়ি ফেরার পথে আসামিরা ক্ষিপ্ত হয়ে তার বাবাকে বেদম পিটিয়ে আহত করে। পরে চোখ বেঁধে🌌 পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী আহত অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে শনিবার (২ জুলাই) অস্ত্রোপচার করে টর্চটি বের করা হয়।

চরজব্বর থানা পুলিশ জানিয়েছে এ ঘটনায় প্রধান আসামি শাহনেওয়াজকে ঘটনার পরদিন (শনিবার) আটক করেছে। এছাড়াও সোমবার (৪ জুলাই) আব্দুল গণি নামের আরেক আসামিকে আটক করা হয়েছে। এছাড়াও বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছেন তারা।
 

Link copied!