• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্র বলাৎকার মামলায় মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০২:৪৫ পিএম
ছাত্র বলাৎকার মামলায় মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

গাজীপুরে🔴 শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগে করা মামলায় আব্দুর রহমান ওরফে শান্ত ইসলাম নামের এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে আরও তিন শিক্ষককে আটক করেছে পুলিশ।

সিটি করপোরেশনে𝄹র গাছা ডেগেরচালা এলাকার একটি মাদ্রাসা থেকে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে গ্রেপ্তারের পর বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে তাদের আদালতে তোলা👍 হয়।

বিষয়টি নি🐲শ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (মিডিয়া) মো. আলমগীর হোসেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার ভোরে মাদ্রাসার আবাসিক শিক্ষক আব্দুর রহমান ওই ছাত্রকে বিস্কুট দেওয়ার কথা বলে তার কক্ষে নিয়ে জোরপূর্বক বলাৎকার করেন। ঘটনাটি জানার পর শিশুটির বাবা ༒মাদ্রাসার প্রিন্সিপালসহ আরও 💞দুই শিক্ষককে জানান। এ সময় তারা বিষয়টি সমাধান করবেন বলে আশ্বস্ত করেন। কিন্তু অভিযুক্তের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে কৌশলে সময়ক্ষেপণ করতে থাকেন তারা, যাতে ধর্ষণের আলামত নষ্ট হয়ে যায়। পরে সোমবার ভুক্তভোগীর বাবা আবারও শিক্ষকদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলতে গেলে, পরীক্ষা শেষ হলে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে জানান তারা।

এরপর কোনো প্🎶রতিকার না পেয়ে শিশুটির বাবা ঘটনাটি পুলিশকে অবহিত করেন। অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করতে গেলে মাদ্রাসার প্রিন্সিপালসহ আরও দুই শিক্ষক পুলিশের কাজে বাধা দেন। এ সময় তাদেরও আটক 🅘করা হয়।

পরবর্তী সময়ে ভিকটিমের বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতে গাছা থানায় মামলা হয়। আটকদের সবাইকে গ্রে🌜প্তার দেখিয়ে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

এ রিপোর্ট লেখা♍ পর্যন্ত আদালতের সর্বশেষ তথ্য জা🦩না যায়নি।

Link copied!