• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


করোনা মোকাবেলায় বাংলাদেশ সফল : খাদ্যমন্ত্রী


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: জুন ৪, ২০২২, ০২:৫৯ পিএম
করোনা মোকাবেলায় বাংলাদেশ সফল : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, করোনা মহামারি মোকাবিলায় সফল দেশের নাম বাংলাদেশ। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবিলায় বিশ্বের সব দেশের মধ্যে বাংলাদ🅺েশের অবস্থান পঞ্চম। তবে জনসংখ্যা বিবেচনায় নিলে আমাদের অবস্থান আরও ওপরে।

শনিবার (৪ জুন) সকালে নওগাঁ সদরে জেনারেল হাসপাতালে কোভিড-১৯ টিকার বুস্টার ডোজ ভ্যাকসিনেশন সপ্তাহ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান🅰 অতিথির বক্তব্য⛄ে এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, “করোনাভাইরাস মহামারি থেকে মানুষের জীবন বাঁচাতে, মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে শুরু থেকেই গুরুত্বপূর্ণ বিভিন্ন পদক্ষেপ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে দরিদ্র মানুষকে ত্রাণ সহযোগিতার পাশাপাশি জীবি𝓰কা ও অর্থনীতি বাঁচাতে নানা পদক্ষেপ নিয়ে বিশ্ব দরবারে প্রশংসিত হন তিনি।”

সাধন মজুমদার আরও বলেন, “করোনাকালে অনেকে আশঙ্কা প্রকাশ করেছিলেন, বাংলাদেশে দুই লাখ মানুষ মারা যাবে। কিন্তু প্রধানমন্ত্র﷽ী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সরকার দেশের জনগণকে অনেকটা নিরাপদ রাখতে সমর্থ হয়েছে।”

কোভিড-১৯ সংক্রমণ ঠেকাতে ৪ থেকে ১০ জুন দেশব্যাপী করোনা টিকার বুস্টার ডোজ সপ্তাহ পালন করা হচ্ছে। এ সময়ে নিকটবর্তী টিকাকেন্দ্রে গিয়ে ১৮ বছর বা তদূর্ধ্ব বয়সী🎃 সবাই বুস্টার ডোজ নিতে পারবেন🙈। 

Link copied!