• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আসামি ‘চালাচ্ছিল’ গাড়ি, দুর্ঘটনায় নিহত দুই এসআই


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২, ০৪:৫১ পিএম
আসামি ‘চালাচ্ছিল’ গাড়ি, দুর্ঘটনায় নিহত দুই এসআই

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায়𝄹 সড়ক দুর্ঘটনায় দুই উপ-পরিদর্শক (এ✱সআই) নিহত হয়েছে।

পুলিশের একাধিক সূত্র জানিয়েছে, ওই আসামিকে দিয়ে গাড়ি চালানো হচ্🦩ছিল। এই সুযোগে ওই আসামি গাড়ি খাদে ফেলে পালিয়ে যায়। ঘটন🔥ায় ১৯ ঘণ্টা পরও পলাতক আসামিকে ধরতে পারেনি পুলিশ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে। আসামিকে এখনও ধরা যায়নি। এ ঘটনায় এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। তাকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়।নিহতরা হলেন&ꦛmdash; ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম। তারা সোনারগাঁ থানায় কর্তরত ছিলেন।

এএসপি আরো জান💯ান, আসামির কাছ থেকে জব্দ করা ইয়াবা পানিতে পড়ে গিয়ে কিছু𓄧 গলে গেছে, বাকিগুলো উদ্ধার করা হয়েছে।

পুলিশের একাধিক সূত্র জানায়, সোনারগাঁয়ের মেঘনা টোলপ্লাজায় তল্লাশি চৌকিতে একটি গাড়িকে থামার জন্য সংকেত দেওয়ার পর সেটি এক কনস্টেবলকে আহত করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে আলমগীর হোসেনকে গাড়িসহ ধরতে সক্ষম হয় পুলিশ। তার কাছ থেকে ৪২ হাজার ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এরপর আলমগীরকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আনা হয়। এ সময় সে গাড়ি চালিয়েছে। এসপি অফিসে সংবাদ সম্মেলনের পর তাকে নিয়ে এবার থানায় যাওয়ার জন্য রওনা দেয় দুই এসআই ও এক এএসআই। তবে তাদের তিনজনের কেউই গাড়ি চালাতে পারতেন না। ফলে তারা আসামিকে গাড়ি চালানোর দায়িত্ব দেন। এ সুযোগে সোনারগাঁর দত্তপাড়া এলাকায় গাড়♍ি থেকে কৌশলে লাফ দিয়ে তা খাদে ফেলে দিয়ে চালক পালিয়ে যায়। এতে দুই এসআই নিহত হন ও গুরুতর আহত হন এক এএসআই।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) এসএম শফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে একটি প্রেস ব্রিফিং শেষে সোনারগাঁ থানায় কর্মরত উপ-পরিদর্শক (এসআই) কাজী সালেহ আহম্মেদ, শরিফুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম মাইক্রোবাস যোগে থানায় ফিরছিলেন। পথে সোনারগাঁর দত্তপাড়া এলাকায় তাদের বহনকারী মাইক্রোবাসটি খাদে পড়ে য൩ায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কাজী সালেহ আহম্মেদ ও শরিফুল ইসলামকে মৃত ঘোষণা করে।

Link copied!