• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আত্মহত্যার প্ররোচনাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৯:১৩ পিএম
আত্মহত্যার প্ররোচনাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলের মির্জাপুরে কলেজছাত্রী আত্মহত্যার ꦫপ্ররোচনাকারী সুজন মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। বুধবা🅺র (২৮ সেপ্টেম্বর) দুপুরে মির্জাপুর মহিলা ডিগ্রি কলেজের প্রধান ফটকের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এদিকে সুজনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানো হয়েছে। আদালত কর্তৃপক্ষ আজ🌌ই বিষয়টি নিশ্চি♚ত করেছেন।

𝕴আত্মহত্যাকারী তানি🐻য়া মির্জাপুর মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, তানিয়ার আত্মহত্যায় প্ররোচনাকারী সুজন মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। আর যেন কোনো তানিয়াকে এভাবে অকালে ঝড়ে যেতে না হয় সেদিকে সবাইকে সচেতন থাকার আহ্বান জꦛানানো হয়। কলেজের শিক্ষক, শিক্ষার্থী এবং তানিয়ার পরিবারের লোকজন মানববন্ধনে প্ল্যাকার্ড হাতে যোগ দেন।

উপজেলার বুড়িহাটী গ্রামের রশিদ মিয়ার ছেলে সুজন প্রেমের নামে তানিয়ার সঙ্গে প্রতারণা করেন। এক পর্যায়ে তার নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে ছেড়ে দেয় সুজন। এতে মানসিকভাবে বিপর্যস্থ হয়ে পড়েন তানিয়া। ২১ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে একটি চিরকুট লিখে গলায় ফাঁস দিℱয়ে আত্মহত্যা করেন তিনি।

ঘটনার পর𓂃দিন বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) তানিয়ার বাবা হারুন মিয়া বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সুজনকে আসামি করে মামলা করেন।

উপপরিদর্শক (এসআই)🌌 ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু সাইদ জানান, বুধবার সুজন মিয়াকে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। পরে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন।

Link copied!