• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আজ থেকে অনলাইনে পাওয়া যাবে বিশ্বকাপ টিকিট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ১০:৫০ এএম
আজ থেকে অনলাইনে পাওয়া যাবে বিশ্বকাপ টিকিট
ছবি: সংগৃহীত

শেষ হচ্ছে অপেক্ষার অবসান। শুক্রবা﷽র (২৫ আগস্ট) থেকে পাওয়া যাচ্ছে ভারত বিশ্বকাপের টিকিট। ভারতীয় বিনোদনভিত্তিক ওয়েবসাইট বুকমাইশো এর ওয়েবসাইট থেকে বিশ্বকাপের টিকিট বুকিং দিতে পারবেন দর্শকরা। 

গত বুধবার (২৩ আগস্ট) টিকিট বিক্রির প্ল্যাটফর্ম হিসেবে ভারতীয় বিনোদনভিত্তিক ওয়েবসাইট বুকমাইশো’র (BookMyShow) নাম ঘোষণা করে বিসিসিআই। সেখান থেকে প্রস্তুতি ম্যাচসহ বিশ্বকাপের ৫৮টি ম্যাচের টিকিট সংগ্রহ করা যাবে বলে জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ৭ দফায় ছাড়া হবে বিশ্বকাপের টিকিট। শুক্রবার রাত ৮টা থেꦕকে টিকিট বিক্রি কার্যক্রম শুরু হবে বুকমাইশোর ⛎ওয়েবসাইটে।

বিসিসিআই-এর বিজ্ঞপ্তি অনুযায়ী,‘বুকমাইশো’ওয়েবসাইট থেকে কেনা যাবে অনলাইন টিকিট। ২৫ আগস্ট রাত ৮টা থেকে টিকিট বিক্রি শুরু হবে। আইসিসির বাণিজ্যিক সহযোগী মাস্টারকার্ড-এর জন্য ২৪ ঘণ্টার বিশেষ প্রি-সেল উইন্ডো খোলা থাকবে। যেখানে মাস্টারকার্ড ব্যবহারকারীরা নির্ধার🐼িত সময়ের ২৪ ঘণ্টা আগে থেকে বিশ্বকাপের টিকেট বুক করতে পারবেন। অর্থাৎ, আজ সন্ধ্যা সাড়ে ৬টায় (বাংলাদেশ সময়) এই প্রি-সেল শুরু হয়েছে।

মাস্টারকার্ডধারীদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। এই কার্ড ব্যবহারকারীরা অনলাইনে বিশ্বকাপের টিকিট বুকিং দিতে পারছেন বৃহস্পতিবার থেকেই। আইসিসির বাণিজ্যিক সহযোগী মাস্টারকার্ডের জন্য খোলা থাকবে ২৪♔ ঘণ্টার বিশেষ প🎶্রি-সেল উইন্ডো। সেখানে মাস্টারকার্ড ব্যবহারকারীরা নির্ধারিত সময়ের ২৪ ঘণ্টা আগে থেকেই বিশ্বকাপের টিকিট বুক করতে পারবেন।   

প্রি-সেলের জন্য রয়েছে বেশ কিছু নিয়ম। ভারতের ম্যাচ ছাড়া বিশ্বকাপের মূলপর্বের সব ম্যাচেরই টিকিট কেনা যাবে মাস্টারকার্ড ব্যবহারকারীদের এই প্রি-সেল উইন্ডো থেকে। তবে ভারতের সব ম্যাচের মাস্টারকার্ড প্রিಞ-সেল শুরু হবে ২৯ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টায়। এরপর ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টায় শুরু হবে দুটি সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচের মাস্টারকার্ড প্রি-সেল।

Link copied!