• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফাইনালে কোন জার্সি পরে খেলবেন মেসিরা?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ১০:৫০ এএম
ফাইনালে কোন জার্সি পরে খেলবেন মেসিরা?

আর্জেন্ট🀅িনার সামনে কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার হাতছানি। নতুন ইতিহাস গড়ার পথে কোন জার্সি পরে হার্ড রক স্টেডিয়াম মঞ্চ রাঙাবে আলবিসেলেস্তেরা?

সোমবার (১৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টায় হার্ড রক♋ স্টেডিয়ামে কলম্বিয়ার মুখোমুখি হবেন দলটি। স্বাভাবিকভাবে ভক্তদের আগ্রহ, শিরোপা জয়ের লড়াইয়ে কোন জার্সি পড়ে খেলতে নামবে তাদের প্রিয় দল আর্জেন্টিনা। 

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের প্রতিবেদেনে বলা হয়েছে, কোপা আমেরিকা ও বিশ্বকাপের শিরোপা জয়ের একই জার্সি পুনরাবৃত্তি করবে আলবিসেলেস্তারা। তাদের চিরচেনা হোম জার্সি পড়ে ২০২১ সালে মারাকানায় কোপা এবং ২০২২ সালে কাতারে বিশ্বকাপের ফাইন💯ালে খেলেছিল আর্জেন্টিনা।

এমনকജি 🦋ইতালির বিপক্ষে ফিনালেসিমায়ও সেই একই জার্সি পড়েছিলেন মেসি-ডি মারিয়া। তিন ফাইনালে শিরোপা জেতে আলবিসেলেস্তারা।

শিরোপা জয়ের মঞ্চে সেই চিরচেনা আকাশি-নীল এবং সাদা জার্সি পড়ে✅ মাঠে নামবেন মেসিরা। সঙ্গে থাক🍃বে সাদা শর্টস এবং সাদা মোজা।

মজার বিষয় 𓄧হচ্ছে পুরো আসরের সবগুলো ম্যাচে এই একই জার্সি পড়ে খে♔লেছেন আর্জেন্টিনার ফুটবলাররা। 

তবে পরিবর্তন হবে গোলকিপার এমিলিয়ানো ‘দিবু’ মার্তিনেজের জার্সির রং। তিনিসহ বেঞ্চে থাকা অন্য গোলরক্ষকরা সবুজ রংয়ের জার্সিটি পড়বেন। কেননা লুসাইল স্টেডিয়ামে বিশ্বকাপের✤ স্মরণীয় ফাইনালেও একই জার্স🗹ি পড়েছিলেন তিনি।

এবারের আসরে শুধু কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে লাল রংয়ের জার্সিটি পড়েছিলেন আর্জেন্টাইন গোলকিপার। এ ছাড়া আসরে অন্য ম্যাচগুলোতে সবুজ রংয়ের জার্সি পড়তে দেখা যায় তা꧑কে।

কলম্বিয়া তাদের চিনচেনা হলুদ জার্সি পড়ে ফাইনাল খেলতে নামবে। প্রশ্ন হল তাদের গোলরক্ষক ক্যামিলো ভার্গাসের জার্স🅠ি কেমন হবে? তিনি প্যারাগুয়ে ও কোস্টা রিকার বিপক্ষে সবুজ, ব্রাজিলের বিপক্ষে গোলাপি আর পানামা ও উরুগুয়ের♑ বিপক্ষে বেগুনি রংয়ে জার্সি ব্যবহার করেছিলেন।

Link copied!