• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাকিবকে দেওয়া ম্যাথুসের ভাইয়ের হুমকির জবাব দিল গল টাইটান্স


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৫:২৩ পিএম
সাকিবকে দেওয়া ম্যাথুসের ভাইয়ের হুমকির জবাব দিল গল টাইটান্স
ছবি: সংগৃহীত

বিশ্বকাপে বাংলাদেশ ♈বনাম শ্রীলঙ্কা ম্যাচে টাইমড আউটের ঘটনা নিয়ে আলোচনা যেন থামছেই না। লঙ🍎্কান সাবেক অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুসকে টাইমড আউটের আবেদন কারায় সাকিব আল হাসানকে পাথর নিক্ষেপের হুমকি দিয়ে ছিলেন ম্যাথুসের ভাই ত্রেভিন ম্যাথিউস। এরপর সেই হুমকির প্রতিবাদে এবার সাকিবের পাশে দাঁড়িয়েছে শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) দল গল টাইটান্স।

সেই ম্যাচꦅে ম্যাথুস ক্রিজ এসে হেলমেট নিয়ে সমস্যায় পড়েন। এরপর তিনি বল খেলার জন্য প্রস্তুত না থাকায় সময়ক্ষেপণ করেন। যার কারণে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান টাইমড আউটের আবেদন জানালে, সে আবেদনে সাড়া দেন ফিল্ড আম্পায়ার।

এই ঘটনার পর থেকেই পুরো ক্রিকেট বিশ্ব আলোচনায়-সমালোচনায় মেতে ওঠে। সেই সমালোচনায়⛄ আগুনে ঘি ঢেলে দিয়েছেন ম্যাথুসের ভাই ত্রেভিন ম্যাথিউস ডেকান ক্রনিকলকে দেওয়া এক সাক্ষাৎকারের মাধ্যমে। ম্যাথুসের ভাই বলেন, “সাকিবকে শ্রীলঙ্কায় স্বাগত জানানো হবে না। যদি সে এখানে কোনো আন্তর্জাত♔িক বা এলপিএল ম্যাচ খেলতে আসে, তাহলে তাকে পাথর ছুঁড়ে মারা হবে কিংবা ভক্তদের অসন্তোষের মুখে পড়তে হবে।”

ত্রেভিনের কথার প্রেক্ষিতে এবার মুখ খুলেছে এলপিএলের দল গল টাইটান্স। গত আসরে এই ফ্র্যাঞ্চাইজির হয়েই এলপিএলে খেলেছিলেন সাকিব। নিজেদের খেলোয়াড়কে নিয়ে করা এমন মন্তব্যে বিব্রত গল টাইটান্স। ত্রেভিনের মন্তব্যকে তার ব্যক্তিগত মন্তব্য বলে আশ্বস্ত করছে। তার মন্তব্য গোটা দ🗹েশের চিন্তার প্রতিফলন না বলে দাবি করেছে তারা।

সাকিবকে নিয়ে করা গল টাইটান্সের সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্ট

ফ্র্যাঞ্চাইজিটি সামাজিক যোগাযোগমাধ্যমে এই বিষয়ে বিবৃতি দিয়েছে। সেই বিবৃতিতে বলা হয়েছে, “দয়া করে মনে রাখবেন যে, একজন ব্যক্তি একটা কিছু বলে ফেললেই তাতে সারা দেশের মানুষের মতামতের প্রতিফলন ঘটে না। একইভাবে শ্রীলঙ্কানরা কখনোই এ রকম আচরণ 🐻করে না। আমাদের দেশের ক্রিকেটভক্তরা যেকোনো দেশের, যেকোনো খেলোয়াড়কে, যেকোনো সময়  ভালোবাসায় বরণ করে নিতে পারে।”

Link copied!