• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই খেলবেন তাসকিন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৬:৪০ পিএম
‘বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই খেলবেন তাসকিন’
তাসকিন আহমেদ। ছবি : সংগৃহীত

ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষ🧸ে পাঁচ ম্যাচের সিরিজের শেষ ম্যাচ খেলতে পারেননি পেসার তাসকিন আহমেদ। পাঁজরের ইনজুরিতে পড়াতেই ডানহাতি টাইগার পেসার খেলতে পারেননি। তাকে বিশ্বকাপ দলে রাখা নিয়েও অনিশ্চিয়তা সৃষ্টি হয়েছিল। তবে শেষ পর্যন্ত তাকে সহ-অধিনায়ক করেই দল ঘোষণা করা হয়।

ইনজুরি থেকে এখনো সেরে উঠতে পারেননি তাসকিন। তবে বিশ্বকাপ শুরু হওয়ার আগেই ফিট হবেন, এমন প্রত্যাশায় তাসকিনকে নিয়েই বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিশ্বকাপের প্রথম দিকের ম্ꦐযাচগুলোতে খেলতে পারবেন কিনা তাসকিন, সেটি নিয়ে ছিল অনিশ্চয়তা।

বুধবার আশার বাণী শুনিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি জানান, প্রথম ম্যাচ থেকেই খে🐼লতে পারবেন তাসকিন। অর্থাৎ বিশ্বকাপ শুরুর আগেই চোট থেকে পুরোপুরি ফিট হয়ে যাবেন এই পেসার।

বুধবার রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যಌে দেশ ছাড়বে বাংলাদেশ দল। বিশ্বকাপের বিমানে চড়ার আগে দুপুরে শেরে বাংলায় ফটোসেশন সেরে নিয়েছেন টাইগাররা। এরপর সংবাদ সম্মেলনে এসে তাসকিনকে নিয়ে সুখবর জানান শান্ত।

শান্ত বলেন, ‘তাসকিন সুস্থ হয়ে উঠবে আশা করছি প্রথম ম্যাচের আগেই। না থাকলে ব্যাক আপ অপশন নিয়ে আগাবো। মেডিকেল টিমের কাছ থেকে যতটুকু জ💝েনেছি, প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবেন তিনি।’

 

Link copied!