• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গ্রাহাম থর্পের মৃত্যরহস্য

সকালে জানা গেল আত্মহত্যা, রাতের খবর ট্রেনের ধাক্কা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৪:৪৯ পিএম
সকালে জানা গেল আত্মহত্যা, রাতের খবর ট্রেনের ধাক্কা
গ্রাহাম থর্প। ছবি : সংগৃহীত

গ্রাহাম থর্পের মৃত্যু নিয়ে রহস্য ক্রমেই বাড়ছে। সোমবার সকালে জানা গেল, থর্প🐬 আত্মহত্যা করেছেন। ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার দীর্ঘ দিন মানসিক সমস্যায় ভুগছিলেন বলে জানিয়ে𒅌ছেন তার স্ত্রী। আবার একই দিন রাতে জানা যায়, ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে তার।

নতুন খবর অনুযায়ি, ৪ আগস্ট সকালে সারেতে নিজের বাড়ির কাছেই একটি ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় থর্পের। চিকিৎসকরা এসে তাকে পরীক্ষা করার পর জানান, ঘটনওাস্থলেই মৃত্যু হয়েছে থর্পের। সারে সরাকারি অফিস থেকে জানানো হয়েছে, ময়নাতদন্তের পর থর্পের মৃতদেহ তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

১৩ আগস্ট থেকে𒐪 মৃত্যুর কারণ নিয়ে তদন্ত শুরু হবে। থর্প নিজেই ট্রেনের সামনে ঝাঁপ দিয়েছিলেন, না কি কেউ ঠেলে ফেলে দিয়꧅েছিল, তা তদন্ত করে দেখা হবে।

স্ত্রী আমান্ডা ছাড়া কিট্টি ও এমা নামের দুই কন্যা রয়েছে থর্পের। তাকে মানসিক অবসাদ গ্রাস করেছিল বলে জানিয়েছেন আমান্ডা। মিডিয়াকে তিনি বলেন, ‘থর্প আমাদের খুব ভা꧂লবাসত। আমরাও ওকে খুব ভালবাসতাম। তার পরেও মানসিক অবসাদে ধীরে ধীরে শেষ হয়ে যাচ্ছিল ও। থর্পের🔥 মনে হত, ও না থাকলে আমাদের জীবন আরও ভাল হবে। সেটা ভেবে ও নিজেই নিজেকে শেষ করে দিল।’

ইংল্যান্ডের হয়ে ১০০টি টেস🧜্ট খেলেছেন থর্প। করেন ৬৭৪৪ রান। ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚওয়ানডে ক্রিকেটে ৮২টি ম্যাচ খেলে ২৩৮০ রান করেন থর্প। ৩৪১টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে থর্প ২১,৯৩৭ রান করেছেন।

ইংল্যান্ডের ক্রিকেটে তার অবদানের জন্য ꧟২০০৬ সালে তাকে ‘মেম্বার অফ দ্য অর্ডার অফ দ্য ব্রিটিশ এম্পায়া🐎র’ সম্মান দেওয়া হয়।

Link copied!