• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরাফাতকে গ্রেপ্তারের গুঞ্জন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৮:৩১ পিএম
আরাফাতকে গ্রেপ্তারের গুঞ্জন
মোহাম্মদ এ আরাফাত। ফাইল ফটো

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাতকে গ্রেপ্তারের গুঞ্জন উঠেছে। মঙ্গলবার (২৭ আগস্ট) তাকে রাজধানীর গুলশান এলাকা থেকে গ্রেপ্তারের🃏 কথা শোনা যায়।

এ ঘটনায় সংশ্লিষ্ট গোয়েন্দা সূত্রের বরাতে অনলাইন 🐠সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন জানায়, মঙ্গলবার গুলশান এলাকা থেকে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতকে আট๊ক করা হয়েছে। কিন্তু পরে সূত্রটি নিশ্চিত করে, আরাফাতের বাসায় তল্লাশি চালানো হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে বিস্তা🍸রিত জানতে গুলশান থানায় বেশ কয়েকবার ফোন করে সংবাদ প্রকাশের প্রতিবেদক। কিন্তু নম্বর ব্যস্ত পাওয়া যায়।

গত ৫ আগস্ট প্রধানমন্ত্রীর পদত্যাগ করে শেখ হাসিনা দেশ ছাড়ার পর থেকে মোহাম্মদ এ আরাফাতের খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে গুঞ্জন ওঠে তিনি ঢাকাস্থ ফ🐻রাসি দূতাবাসে আশ্রয় নিয়েছেন। তবে ফরাসি দূতাবাস এ দাবি নাকচ করে।

গত ১২ আগস্ট মোহাম্মদ এ আরাফাত ও তার স্ত্রী শারমিন মুস্তারি অ্যাকাউন্ট জব্দ করার নির্দেশ দ✨েয় আর্থিক গোয়েন্দ⛦া সংস্থা বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

মোহাম্মদ এ আরাফাত নিজের প্রতিষ্ঠিত ‘সুচিন্তা ফাউন্ডেশন’-এর ব্যানারে নানা অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে আওয়ামী লীগ ও দলট🦹ির নেতৃত্বাধীন সরকারের প্রচারণার কাজ করে আলোচনায় আসেন। এ ছাড়া টেলিভিশন টকশোতেও তিনি আওয়ামী লীগের হয়ে কথা বলতেন।

এর আগে গত বছরের ১৭ জুলাই তিনি ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে হিরো আলমকে হারিয়ে সংসদ সদস্য (এমপি) হন আরাফাত। দ্বাদশ জাতীয়🔴 সংসদ নির্বাচনে একই আসন থেকে তিনি এমপি হওয়ার পর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান।

Link copied!