• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেখ জামালকে হারাল বাংলাদেশ পুলিশ এফসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ০৮:২৭ পিএম
শেখ জামালকে হারাল বাংলাদেশ পুলিশ এফসি
ছবি: সংগৃহীত

স্বাধীনতা কাপে গ্রুপের শেষ ম্যাচে শেখ জামাꦗলকে হারিয়েছে বাংলাদেশ পুলিশ এফসি। জামালকে তারা হারিয়েছে ১-০ গোলে। এই জয়ের ফলে গ্রুপ সেরা হয়ে শেষ আট নিশ্চ♐িত করেছে বাংলাদেশ পুলিশ। হারলেও শেখ জামালও শেষ আট নিশ্চিতও করেছে। কারণ দুদলই ব্রাদার্স ইউনিয়নকে হারিয়েছে নিজেদের প্রথম ম্যাচে।

বসুন্ধরা কিংস অ্যারেনার মাঠে ম্যাচ ঘড়ির ২৬ মিনিটে পুলিশ এফসি এগিয়ে যায়। লম্বা থ্রো-ইনের বল কিরণ সহ অন্যরা ঠিকমতো বিপদমুক্ত করতে পারেননি। কিরগিজস্তানের মান𓆉াস কারিপভ সেই বল পেয়ে ওবক্সের কোন থেকে মাপা শটে দূরের পোস্ট দিয়ে জড়িয়ে দেন জালে। গোলকিপার মাহফুজ হাসান প্রীতম ভাবতেই পারেননি এমন জায়গা থেকে গোল হতে পারে। শেষ মুহূর্তে ঝাঁপালেও বলের নাগাল পাননি আবাহনী থেকে আসা এই গোলকিপার। 

ছবি : সংগৃহীত

এর আগে ফয়সাল আহমেদ ফাহিম চেষ্টা করেও পারেননি শেখ জামালকে গোল এনে দিতে। গোলকিপার আহসান আহমেদ বিপু দৌড়ে এসে তা নস্যাৎ করে দিয়েছেন।
দ্বিতীয়ার্ধে শেখ জামাল সমতায় ফেরার চেষ্টা করেছিল। যদিও🧜 সাজ্জাদ হোসেন একক প্রচেষ্টা বক্সের ভেতরে বল পেয়ে লক্ষ্যভেদ করতে পারেননি। গোলকিপার এগিয়ে এসে আবারও তা নস্যাৎ করে দেন। দুই ম্যাচে এক জয় ও এক হারে শেখ জামাল রানার্সআপ হয়ে কোয়ার্ট🐟ার ফাইনালে খেলবে।

Link copied!