• ঢাকা
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নতুন সমস্যায় পাকিস্তান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৩:৫৬ পিএম
চ্যাম্পিয়ন্স ট্রফির আগে নতুন সমস্যায় পাকিস্তান
পাকিস্তান ও ইংল্যান্ড টেস্ট ক্রিকেট দল। ছবি : সংগৃহীত

আগামী বছর পাকিস্তানে হতে চলেছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ক্রিকেটের জমজমাট আসর। সেই প্রস্তুতিও চ𓂃লছে জোর কদমে। তবে তার আগেই অন্য সমস্যায় পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

আসন্ন ইংল্যান্ড সিরিজটি অন্য দেশে সরিয়ে দেওয়া হবে কি না, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। যদিও বোর্ড প্রধান মহসিন নকভি সাফ জানিয়েছেন, তার💖া সিরিজ অন্যত্র সরানোর বিষয়ে ভাবছেনই না।

আগামী ৭ অক্টোবর থেকে পাকিস্তানের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে তিন টেস্টের সিরিজ শুরু হবে। মুলত🅠ান, করাচি এবং রাওয়ালপিন্ডিতে হবে ম্যাচগুলো। প্রতিটি মাঠেই চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে সংস্কারের কাজ চলছে। ফলে ইংল্যান্ড সিরিজের জন্য মাঠ পাওয়া যাবে কি না, তা নিয়ে আশঙ্কা রয়েছে। বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টটিও করাচি থেকে রাওয়ালপিন্ডিতে সরানো হয়েছিল একই কারণে।

তবে পিসিবির এ🦩ক সূত্র সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘প্রথম টেস্টের আগে এক মাসও বাকি নেই। এখনও আন্তর্জাতিক দপ্তর বলতে পারল না যে কোথায় সেই ম্যাচ হবে।’ যদিও তিনি জানিয়েছেন, ‘সংযুক্ত আরব আমিরাত বা দক্ষিণ আফ্রিকাতে ম্যা🔜চ সরানোর সম্ভাবনা নেই।’

ওই সূত্র আরও বলছে, ‘চেয়🧜ারম্যান স্পষ্ট বলে দিয়েছেন, অন্য দেশে টেস্ট সরানো হলে পিসিবির ভাবমূর্তি অনেকটাই ক্ষুণ্ণ হবে। রাওয়ালপিন্ডি এবং মুলতানে ম্যাচ আয়োজন করার ব্যাপারে কড়া নির্দেশ দিয়েছেন তিনি।’

যেভাবে ম্যাচের স্টেডিয়ামে আয়োজনে দেরি হচ্ছে তাতে ক্ষুব্ধ নকভি। এ 🙈দিকে ইংল্যান্ডের সমর্থক গ্রুপ ‘বার্মি আর্মি’র সদস্যরাও সেই মতো টিকিট কাটতে পারছেন না। সব মিলিয়ে জল্পনা তুঙ🅘্গে।

Link copied!