• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চোটের কারণে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বাদ পড়লেন হ্যাজলউড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২৩, ০৮:০৩ পিএম
চোটের কারণে টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বাদ পড়লেন হ্যাজলউড

আগামী ৭ জুন থেকে শুরু হচ্ছে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। ভারতের বিপক্ষে ওভালে অনুষ্ঠিত ম্যাচের জন্য অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে গেলেন পেসার জশ হ্ꩲযাজলউড। তার জায়গায় ডাক পেয়েছেন আরেক 🔜পেসার মাইকেল নেসার।

টেস্ট চ্যাম্প💝িয়নশিপের ফাইনালে জন্য ১৫ দলের সদস্যে ছিলেন হ্যাজলউড। তবে এই পেসারকে নিয়ে নিশ্চিত ছিল না ক্রিকেট অস্ট্রেলিয়া। চোটের কারণে আইপিএল শেষ না করেই দেশে ফিরেন হ্যাজলউড। তবে ফাইনালের আগে সুস্থ হয়ে উঠবেন এমনটাই আশা করা হচ্ছিল। কিন্তু সুস্থ না হওয়ায় পরিবর্ত🎃ন আসে দলে। শনিবার (৩ জুন) তিনটি অনুশীলন সেশনের পর রোববার (৪ জুন) হ্যাজলউডের পরিবর্তে নেসারকে দলভুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

১৬ জুন থেকে শুরু হতে যাওয়ꦐা অ্যাশেজে  হ্যাজলউডকে পাওয়ার ব্যাপারে আশাবাদী অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলি। তিনি বলেন, “টেস্ট চ্যাম্পিয়নশিপ দলে অন্তর্ভুক্ত হওয়ার খুব কাছাকাছি ছিল সে। তবে আমাদের আগামী সিরিজ বিবেচনা করে 𝓀এটিকে শুধু একটি টেস্ট ভাবলে হবে না।”

অ্যাশেজের আগে হ্যাজলউজের প্ꩵরস্তুতির বিষয়ে প্রধান নির্বাচ🍷ক জানান, এজবাস্টন টেস্টের আগে সে যথেষ্ট প্রস্তুতির সময় পাবে। সাত সপ্তাহের বেশি সময়ের ছয় টেস্টের জন্য অস্ত্র হিসেবে আমাদের সব বোলারই লাগবে।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের দলে সুযোগ পাওয়া নেসার সম্পর্কে জর্জ বেইলি বলেন, ♛“দলের ফার্স্ট বোলারদের মধ্যে সে বড় শক্তি।”  

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের আর কয়েকদিন বাকি। এরপর ১৬ জুন থেকে ইংল🔯্যান্ডের বিপক্ষে অ্যাশেজ ꦏসিরিজ ম্যাচ খেলবে অজিরা।

Link copied!