• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশকে ‘ঈদ মোবারক’ জানাল আর্জেন্টিনা ফুটবল দল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ১২:০৯ পিএম
বাংলাদেশকে ‘ঈদ মোবারক’ জানাল আর্জেন্টিনা ফুটবল দল

আর্জেন্টিন🌜া ফুটবল দলের সঙ্গে বাংল🌠াদেশের মানুষের সম্পর্কটা যেন দিনদিন মধুর হয়ে উঠেছে। উৎসবের আমেজ বয়ে যাচ্ছে চারিদিকে। আর্জেন্টিনা ফুটবল দলের ভক্তদের সেই আমেজ আরেকটু বাড়িয়ে দিল আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল। বাংলাদেশকে ঈদের শুভেচ্ছা জানাল মেসিরা।

বুধবার (২৮ জু⛎ন) আর্জেন্টিনা ফুটবল দলের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয়। পোস্টের পোস্টারে লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি 𝕴মারিয়া ও রদ্রিগো পলের হাস্যোজ্জ্বল ছবির দেখা মেলে। ভেতরে বাংলাদেশিদের উদ্দেশে ইংরেজিতে লেখা ‘ঈদ মোবারক।’

পোস্টের ক্যাপশনে লেখা— ‘বাংলাদেশের সকল প্রিয় বন্ধুদের আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ মোবারক! এই উৎসব হোক ভালোবাসা, শান্তি ও প্🔯রিয়জনদের সাথে ভাগাভাগি করা স্মরণীয় মুহূর্ত।’

ভৌগোলিকভাবে আর্জেন্টিনার সঙ্গে বাংলাদেশের দূরত্ব প্রায় ১৭ হাজার কিলোমিটারের বেশি। তবে কাতার বিশ্বকাপ🍌 ও মেসির কারণে এই দূরত্ব ঘুচে গেছে মনের টানে। বিশ্বকাপের সময় আর্জেন্টিনা দলকে নিয়ে বাংলাদেশের উন্মাদনা আর্জেন্টিনা তো বটেই, সারা বিশ্বের নজর কেড়েছিল। পুরো বিশ্ব মনে রেখেছে কি না তা জানার উপায় নেই, তবে বাংলাদেশের সেই উন্মাদনা এখনো ভালোই মনে রেখেছে আর্জেন্টিনা।  

এদিকে এই ভালবাসার বন্ধন আরও বাড়িয়ে দিতে আগামী ৩ জুলাই বাংলাদেশে আসবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনে๊জ।

 

Link copied!