• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হামলার অভিযোগে ছেলেসহ কলম্বিয়ার ফুটবল বস গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০১:৪৬ পিএম
হামলার অভিযোগে ছেলেসহ কলম্বিয়ার ফুটবল বস গ্রেপ্তার
রামন জেসুরান। ছবি : সংগৃহীত

সদস্যসমাপ্ত কোপা আমেরিকা ফুটবল ফাইনালের সময় নিﷺরাপত্তাকর্মীদের উপর হামলার দায়ে কলম্বিয়ার ফুটবল ফেডারেশনের সভাপতি ও তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। সোমবার মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে জোরপূর্বক প্রবেশ করার সময় তারা নিরাপত্তাকর্মীদের উপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ করা হয়।

গ্রেফতারের পরꦑ তাদেরকে টার্নার গুইলফোর্ড নাইট সংশোধন কেন্দ্রে (জেলখানা) ফেডারেশনের সভাপতি রামন জেসুরান (৭১) ও ছেলে রামন জামিল জেসুরানকে (৪৩) জিজ্ঞাসা করছে পুলিশ। পুলিশের প্রতিবেদনে বলা হয়েছে, তারা মাঠের একটি সুড়ঙ্গ পথ দিয়ে জোরপূর্বক প্রবেশের চেষ্টা করেন। এ সময় নিরাপত্তাকর্মীরা বাধা দিলে তাদের সঙ্গে মারামারিতে লিপ্ত হয় দুই অভিযুক্ত।

সোমবার কোপার ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামে কলম্বিয়া। মাঠের ভেতর দর্শ🌟করা জোরপূর্বক প্রবেশের চেষ্টা করলে ঝামেলা বাঁধে। বিশৃঙ্খল জনতাকে সামাল দিতে হিমশিম খেতে হয় মাঠের কর্মকর্তা-কর্মচারীদের। পরে ১ ঘণ্টা ২০ মিনিট পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা।

এতে নিরাপত্তকর্মীদের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয়। এই ঘটনায় 🔥২৭ জনকে গ্রেফতারে𒉰র কথা জানিয়েছে মিয়ামি পুলিশ। এছাড়া এসব সংঘর্ষে ১১৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

তবে জামিনে ম꧅ুক্তি পেতে পারেন জেসুরান ও তার ছেলে। এজন্য তাদেরকে দিতে হবে মুক্তিপণ। জেসুরানকে দিতে হবে ২ হাজার ডলার আর ছেলের মুক্তিপণ নির্♏ধারণ করা হয়েছে ১ হাজার ডলার।

Link copied!