• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘জ্বালানির দাম বাড়ায় অস্থির হওয়ার কিছু নেই’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৪:৫৭ পিএম
‘জ্বালানির দাম বাড়ায় অস্থির হওয়ার কিছু নেই’

জ্বালানি তেলের দাম বাড়ান📖ো নিয়ে এত অস্থির হওয়ার কিছু নেই বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু🧜 মুনশি।

তিনি বলেছেন, “তেলের মূল্যবৃদ্ধিতে হয়তো কিছু মানুষের কষ্ট হবে। তবে এই কষ্ট সামনের দিকে নিয়ে যাবে। আমি শুধু এটুকুই বলব বিশ্বাস রাখেন, আগামী দিনে কোনো ভাল কিছুর জন্য প্রধানমন্ত্রী এমন সিদ্ধান্ত নিয়েছেন🍸।”

রোববার (৭ অগাস্ট) এফবিসিসিআই অডিটোরিয়ামে ‘বঙ্গবন্ধুর অর্থনীতি ও বাণিজ্য ভাবনা’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা𝓀 বলেন।

জ্বালানি তেলের দাম নিয়ে অনেকেই নানা মন্🧔তব্য করছেন জানিয়েছে বাণিজ্যমন্ত্রী বলেন, “আমাদের এসব বিষয়ে সতর্ক থাকতে হবে। গত ১৪ বছরে আমাদের দেশ এগিয়েছে, উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী উদ্দেশ্যবিহীন সিদ্ধান্ত নেন না। ভবিষ্যতে দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রধানমন্ত্রীর আছে। এ কারণে তেলের দাম বাড়ানো হয়েছে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, “আজ আমরা বিশ্বের রোল মডেল। তারপরও একদল ষড়যন্ত্র করবে। তাদেﷺর কাজই হচ্ছে ষড়যন্ত্র করা। একটা কথা আছে, ‘যারে দেখতে নারি, তার চলন বাঁকা’। এত সুন্দর একটি পদ্মা সেতু হলো, সেটিতে নাকি ব্যয় বেশি হয়েছে।”

বঙ্গবন্ধুর অবদানের কথা উল্লেখ করে টিপু মুনশি বলেন, “পাকিস্তান থেকে আলাদা হওয়ার প🍌র এ অঞ্চলকে অবহেলা করা হল। বঙ্গবন্ধু সেটি ধরতে পারলেন। তিনি আমাদের অর্থনীতিকে য🐟ে ফাঁকি দেওয়া হয়েছে, সেটি ধরলেন। যে কয়দিন ক্ষমতায় ছিলেন, তিনি আমাদের অর্থনৈতিক মুক্তির কথা চিন্তা করেছেন।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!