• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে বিএনপির সমাবেশ নিয়ে যা বলল ডিএমপি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৯:২৮ পিএম
রাজধানীতে বিএনপির সমাবেশ নিয়ে যা বলল ডিএমপি

আগামী ১২ জুলাই রাজধানীতে বড় ধরনের সমাবেশ করতে চায় বিএনপি। সমাবেশ থেকে যুগপৎ আন্দোলনের একꦰ দফার ঘোষণা আসার কথা রয়েছে। বিএনপির পক্ষ থেকে ইতোমধ্যে সমাবেশের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চিঠি পাঠানো হয়েছে। তবে ডিএমপির পক্ষ থেকে এখনো 🍃মেলেনি আনুষ্ঠানিক অনুমতি। 

ডিএমপি জানিয়েছে, অনুমত𒁏ি দেওয়া যাবে কি না তা আগে পর্যালোচনা করে দেখা হচ্ছে।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, “বিএনপির পক্ষ থে✅কে সমাবেশ করার অনুমতি চেয়ে চিঠি দেওয়া হয়েছে। আমরা সেটা পেয়েছি এবং পর্যালোচনা করব।”

তিনি আরও বলেন, “সমাবেশের অনুমতি দেওয়া হবে কি হবে না, পরিবেশ পরিস্থিতি কেমন হতে পারে সেটা পর্যালোচনা করার জন্য ডিএমপির মতিঝি🌺ল বিভাগের উপপুলিশ কম🎀িশনারকে নির্দেশনা দেওয়া হয়েছে। তারপর বিষয়টি দেখা হবে।”

ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার (ড꧂িসি) হায়াতুল ইসলাম খান গণমাধ্যমকে বলেন, “বিএনপি তাদের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করতে চায়। তারা আবেদন করে অনুমতি চেয়েছেন। ডিএমপি কমিশনার কার্যালয় থেকে আজ চিঠির অনুলি🔯পি পেয়েছি। সমাবেশের অনুমতি পাবে কি না সেটা পর্যালোচনা করে জানাতে বলা হয়েছে। আমরা পর্যালোচনা করছি। অনুমতি পাবে কি না সেটা কমিশনার কার্যালয় দেখবে।”

Link copied!