• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘আমরা নৌকার মাঝি, উজানে নাও বেয়ে অভ্যস্ত’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩, ০৩:৪৬ পিএম
‘আমরা নৌকার মাঝি, উজানে নাও বেয়ে অভ্যস্ত’
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ঢাকা-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির কাজী ফিরোজ রশিদকে ইঙ্গিত করে ঢাকা-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, “আমরা তো জানি না, লাঙ্গলের জোয়াল কাঁধে নিলে কেমন ভারী লাগে। যে কাঁধে নেবে, সেই বুঝবে। আমরা নৌকার মাঝি, উজাཧনে নাও বেয়ে অভ্যস্ত। আমরা বিজয়ের বিষয়ে আশাবাদী।”

সোমব🎀ার (৪ ডিসেম্বর) দুপুরে সেগুনবাগিচার রিটার্নিং অফিসের কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধতা পাওয়ার পর তিনি এসব কথা বলেন।

সাঈদ খোকন বলেন, “আমরা একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের দিকে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছেಞন, তা পূরণের জন্য কাজ করে যাচ্ছি। আমরা উৎসবমুখর নির্বাচন জনগণকে উপহার দিতে যাচ্ছি।”

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র বলেন, “আমরা সব সময় বলেছি, অংশগ্রহণমূলক, অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রಌধানমন্ত্রী জনগণের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। সেটি পূরণের জন্যই সারা বিশ্বে এই নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে বলে মনে করি।”

সন্ধ্যায় 🔜শরিকদের নিয়ে আওয়ামী লীগ আলোচনায় বসবে। এতে আপনার আসন ছেড়ে দেওয়ার কোনো বিষয় আসতে পারে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সাঈদ খোকন বলেন, “আশা করছি, এমন কিছু হবে না। আমি নৌকা নিয়ে নির্বাচন করব। সেই প্রত্যাশা রাখি।”

Link copied!