• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রামপুরায় বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও শিশুর মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ০৭:১৯ পিএম
রামপুরায় বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও শিশুর মৃত্যু

রাজধানীর রামপুরায় ভিক্টর ক্ল্যাসিক বাসের ধাক্কায় জাহিদ হাসান (২৪) নামে এক শিক্ষার্থী নꦡিহত হয়েছেন। বাসটি ওই শিক্ষার্থীকে ধাক্কা দিয়ে তড়িঘড়ি করে হাতিরঝিল সড়কে ঢুকে পড়ে সেখানেও এক শিশুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুট✅ির মৃত্যু হয়।  

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকাল পৌনে ৫টার দিকে𝔉 রামপুরা ব্রিজ ও হাতিরঝিল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাই মো. ইমরান হোসেন জানান, জাহিদ চীনের নর্থ ইলেকট্রিক পাওয়ার ইউনিভার্সিটিতে ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করে। কিছুদিন আগে সে ছুটিতে বাংলাদেশে আসে। আগামী ১০ আগস্ট সไে আবার চীনে ফিরে যাওয়ার কথা ছিল। আজ একটি কাজের জন্য ডেমরা স্টাফ কোয়ার্টারের বাসা থেকে বাসে করে আমরা দুই ভাই একত্রে গুলশান পুলিশ প্লাজার দিকে যাচ্ছিলাম। রামপুরা ব্রিজে নেমে পারাপার হওয়ার সময় দ্রুতগামী একটি বাস তাকে ধাক্✅কা দিলে গুরুতর আহত হয় সে। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মুন্সিগঞ্জে গজারিয়া থানার, ভবের চর গ্রামে আমাদের দেশের বাড🦄়ি। আমাদের বাবার নাম মোদাস্সের আলী।ꦚ বর্তমানে আমরা ডেমরা স্টাফ কোয়ার্টারের বাসায় ভাড়া থাকি।

ঢাকা মেডিকেল কলে꧅জ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এদিকে, হাꦇতিরঝিল সড়কে থাকা এক ভিক্ষুক নারীর শিশুকে চাপা দেয় ওই বাস। এতে ঘটনাস্থলেই শিশুটি নিহত হয়।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, “রামপুরা ব্রিজে বিশ্ববিদ্যালয় ছাত্রকে ভিক্টর ক্ল্যা💛সিক পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এরপর বাসটি হাতিরঝিলের রাস্তায় ঢুকে ﷺদ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় বাসটি ৩-৪ বছরের এক শিশুকেও চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই শিশুটি মারা যায়। পরে আমরা জানতে পারি আহত ওই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ঢাকা মেডিকেলে মারা গেছেন। একই বাস দুটি ঘটনা ঘটিয়েছে এবং দুটি প্রাণ কেড়ে নিয়েছে।”

তিনি আর👍ও বলেন, “ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের চালক পালিয়ে গেলেও বাসের হেলপারকে আটক ও ব💮াসটিকে জব্দ করা হয়েছে।”

Link copied!