• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ন্যাশনাল মেডিকেল কলেজের নতুন চেয়ারম্যান সাঈদ খোকন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ০৯:৩৭ পিএম
ন্যাশনাল মেডিকেল কলেজের নতুন চেয়ারম্যান সাঈদ খোকন
মোহাম্মদ সাঈদ খোকন। ফাইল ফটো

ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের নতুন চেয়ারম্যান নির্বাচিত হ🧔য়েছেন ঢাকা-৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ সাঈদ খোকন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের🎀 কলেজ পরিদর্শক স্বা🥂ক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়,ไ ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের গভর্নিং বডির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পুনর্গঠিত করা হয়েছে। পুনর্গঠিত গভর্নিং বডির চেয়ারম্যান, দুজন শিক্ষানুরাগী সদস্য ও দুইজন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিষদের প্রতিনিধি সদস্য হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মনোনয়ন দান করেছেন।

উপাচার্য মনোনীত ব্যক্তিদের মধ্যে ঢাকা-৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ সাঈদ খোকনকে চেয়ারম্যান এবং শিক্ষানুরাগী সদস্যে ঢাকা বিশౠ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এমরান কবীর চৌধুরী, ঢাকা মেডিকেল ক🃏লেজের সার্জারি বিভাগের অধ্যাপক ডা. মাহফুজুর রহমান রয়েছেন। এছাড়া একাডেমিক পরিষদের সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক এবং কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল বাছির এবং একই বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের অধ্যাপক ড. মো. রেজাউল করিম।

চিঠিতে আরও বলা হয়, ঢ✃াকা বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট (২৭-০১-২০১০) কর্তৃক অনুমোদিত গভর্নিং বডির নীতিমালা অনুযায়ী অন্য সদস্যসহ পূর্ণাঙ্গ গভর্নিং বডি গঠন করে ওই দপ্তরে এর তালিকা পাঠাতে হবে এবং সেই অনুযায়ী কলেজ পরিচালনা করতে হবে। আগামী এক মাসের মধ্যে গভর্নিং বডির প্রথম সভা আহ্বান করতে হবে। গভর্নিং বডির মেয়াদ হবে প্রথম সভার তারিখ থেকে তিন বছর।

Link copied!