• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘কিছু লোক দেশে অপকর্ম করে বিদেশে ভেগে গেছে’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ১০:৪৮ এএম
‘কিছু লোক দেশে অপকর্ম করে বিদেশে ভেগে গেছে’

আমাদের দেশের কিছু লোক অপকর্ম করে বিদেশে ভেগে গেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তি😼নি বলেছেন, “অপকর্ম করে বিদেশ পালিয়ে গেয়ে ൩বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।”

শনিবার (১ অক্টোবর) যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে হোটেল রিজ কা𒀰র্লটনে নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

যুক্তরাষ্ট্র মানবাধিকার-মানবতার কথা বলে কী করে প্রশ্ন রেখে প্রধানমনꩵ্ত্রী বলেন, “জাতির পিতার হত্যাকারী রাশেদ চৌধুরী এখনো যুক্তরাষ্ট্রেই রয়ে গেছে। তাকে ফেরত দেওয়ার জন্য বারবার দেশটিকে অনুরোধ জানানো হচ্ছে। অথচ সেই যুক্তরাষ্ট্র মানবাধিকার-মানবতার কথা বলে। কী করে এই খুনিকে আশ্রয় দিয়ে রেখেছে?”

নেতা-কর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্র🐲ী বলেন, “বাংলাদেশের মানুষ হয়ে তারা যে মিথ্যা অপবাদগুলো ছড়াচ্ছে, এসবের জবাব ঠিকমতো দিতে হবে। আমরা রাতদিন খেটে বাংলাদেশের উন্নয়ন করার চেষ্ღটা করি। আর এরা বিদেশে বসে দেশের ক্ষতি করার চেষ্টা করে যাচ্ছে।”

গণতান্ত্রিক ধারা অব্🍷যাহত আছে বলেই দেশꦡ আজ উন্নয়নের স্তরে উন্নীত হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, “প্রবাসী নেতাকর্মীদের যার যা যোগাযোগ রয়েছে বিদেশে, তাদের সঙ্গে এ বিষয়ে (রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর বিষয়ে) কথা বলতে হবে। বিশেষ করে এখানকার যারা জনপ্রতিনিধি রয়েছে। কেননা, তাদেরও ভোটের বিষয় রয়েছে। আর বাংলাদেশিরা তো বেশিই ভোট দিতে যায়।” 

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!